মুন্সিগঞ্জে ৮ বছর পর দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ৩০ মার্চ ২০২৪

মুন্সিগঞ্জে দীর্ঘ ৮ বছর অপেক্ষার পর অবশেষে মাঠে গড়াচ্ছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ। এতে দুটি গ্রুপে অংশ নেবে মোট সাতটি ক্লাব। শনিবার দুপুরে এ উপলক্ষ্যে জেলা স্টেডিয়ামের সভাকক্ষে সংবাদ সম্মেলন করেছে জেলা ক্রীড়া সংস্থা।

সম্মেলনে লিগের বিভিন্ন তথ্য তুলে ধরে জেলা প্রশাসক আবু জাফর রিপন ও সংশ্লিষ্টরা জানান, ক্রীড়া সংস্থার আয়োজন ও একমি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ৩১মার্চ, রোববার থেকে মুন্সিগঞ্জে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে দ্বিতীয় বিভাগের খেলা শুরু হবে। প্রতিটি ম্যাচ ৫০ ওভারে এবং আইসিসি ও বিসিবির একদিনের আন্তর্জাতিক ম্যাচের নিয়মানুসারে অনুষ্ঠিত হবে।

দুটি গ্রুপের মধ্যে ‘ক’ গ্রুপে অ্যামেচার ক্রীড়া একাডেমি, লিজেন্ড অব মুন্সিগঞ্জ, প্রগতি সংঘ ও ‘খ’ গ্রুপ থেকে নবজাত্রী ক্লাব, স্বপ্ননীড় ক্রীড়া একাডেমী, গ্রিন ওয়েলফেয়ার সেন্টার, আজাদ স্পোর্টিং ক্লাব প্রতিযোগিতায় অংশ নেবে।

সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া সংস্থা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: জুনায়েদ হোসেন, যুগ্ম সম্পাদক আয়নাল হক স্বপন, ক্রীড়া কর্মকর্তা খাদিজা পারভীনসহ গণমাধ্যমকর্মী ও বিভিন্ন ক্রিকেট দলের সংশ্লিষ্টরা অংশ নেয়।

প্রসঙ্গতঃ ৮ বছর পূর্বে ২০১৬সালে সর্বশেষ মুন্সিগঞ্জে প্রথম বিভাগের খেলা হয়েছিলো।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।