জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পে সাইফউদ্দিন-ইমন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ২৩ এপ্রিল ২০২৪

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুতি ক্যাম্পে ডাক পেয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও টপঅর্ডার ব্যাটার পারভেজ হোসেন ইমন।

মোট ১৭ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে এই প্রস্তুতি ক্যাম্পের জন্য। আগামী ৩ মে থেকে মাঠে গড়াবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। চট্টগ্রামে প্রস্তুতি ক্যাম্প চলবে ২৬ থেকে ২৮ এপ্রিল।

চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন সাইফউদ্দিন। তবে বিপিএলের পর চলতি ঢাকা প্রিমিয়ার লিগেও আবাহনীর হয়ে দারুণ পারফরম্যান্সের পর ফের জাতীয় দলে কড়া নাড়ছেন এই অলরাউন্ডার।

অন্যদিকে জাতীয় দলের হয়ে ৩টি টি-টোয়েন্টি খেলা পারভেজ হোসেন ইমনও ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাট হাতে প্রাইম ব্যাংকের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন।

প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড
নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদি হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।