থিম্পুতে ফুরফুরে মেজাজে যুব ফুটবলাররা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১২:৪৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৭
থিম্পুতে ফুরফুরে মেজাজে যুব ফুটবলাররা

তৃতীয় ম্যাচের আগে চারদিন বিরতি। তাই যুব সাফ চ্যাম্পিয়নশিপে মালদ্বীপকে হারানোর পরের দিন বৃহস্পতিবার কোনো প্র্যাকটিস রাখেননি বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ ফুটবল দলের কোচ মাহবুব হোসেন রক্সি। দিনটি খেলোয়াড়রা বিশ্রাম আর ঘুরে ফিরেই কাটিয়েছেন।

সকালে নাস্তা সেরে ঘুরতে বেড়িয়েছিলেন ফুটবলাররা। ২ টার দিকে হোটেলে ফিরে মধ্যাহ্নভোজ। প্রথম দুই ম্যাচে ভারত ও মালদ্বীপকে হারানোর পর থিম্পুতে ফুরফুরে মেজাজেই আছেন যুব ফুটবলাররা। ২৫ সেপ্টেম্বর তারা খেলবে আগের বারের চ্যাম্পিয়ন নেপালের কাছে। যাদের প্রথম ম্যাচে ১-০ গোলে হারিয়েছে ভুটান।

থিম্পু থেকে দলের ডিফেন্ডার মনির আলম জাগো নিউজকে জানিয়েছেন, ‘বৃহস্পতিবার আমাদের কোনো অনুশীলন ছিল না। বিশ্রামে ছিলাম। সকালে ঘুরতে বেরিয়েছিলাম। বিগ ভুটান বৌদ্ধপয়েন্ট নামের একটি সুন্দর জায়গায় গিয়েছিলাম। শুক্রবার সকালে আমাদের অনুশীলন, লাঞ্চের পর টিম মিটিং।’

বাংলাদেশের খেলোয়াড়রা ভুটান ও নেপাল ম্যাচের শেষ দিকে কিছু সময় খেলা দেখেছেন। ‘ওই দিন রাতে আমাদের ম্যাচ ছিল। স্টেডিয়ামে যাওয়ার পর কিছু সময় খেলা দেখেছি। নেপাল ভালো দল। ওরা ম্যাচে ষাটভাগ সময় ডমিনেট করে খেলেছে। তবে দুর্ভাগ্যক্রমে হেরে গেছে। আমরা যদি প্রথম দুই ম্যাচের মতো খেলতে পারি তাহলে নেপালকে হারাতে কোনো বেগ পেতে হবে না’- বলেছেন মনির আলম।

বাংলাদেশ প্রথম ম্যাচে ৩ গোলে পিছিয়ে থেকেও ৪-৩ ব্যবধানে ভারতকে এবং দ্বিতীয় ম্যাচে মালদ্বীপকে ২-০ গোলে পরাজিত করেছে। ভুটানও প্রথম দুই ম্যাচ জিতেছে মালদ্বীপ ও নেপালের বিরুদ্ধে ১-০ গোলে। বাংলাদেশ ও ভুটানের পয়েন্ট সমান হলেও গোলগড়ে টেবিলের শীর্ষে লাল-সবুজ জার্সিধারীরা।

আরআই/আইএইচএস/আইআই