৯ মিলিয়ন ইউরো বেতন বাড়ছে রোনালদোর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০০ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮

দারুণ এক হতাশাজনক মৌসুম কাটাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার দল রিয়াল মাদ্রিদ। এই মৌসুমের লা লিগা জয় রিয়ালের পক্ষে আর সম্ভব নয়। কোপা ডেল রের কোয়ার্টার ফাইনাল থেকেও বিদায় নিয়েছে লজ ব্লাঙ্কোজরা। একমাত্র বাকি আছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ; কিন্তু দ্বিতীয় রাউন্ডেই তাদের মুখোমুখি হতে হচ্ছে কঠিন প্রতিরোধের। নেইমারের দল পিএসজিকে হারিয়েই তবে কোয়ার্টার ফাইনালে উঠতে হবে টানা দু’বারের চ্যাম্পিয়নদের।

রিয়ালের এতটা হতাশাজনক পারফরম্যান্সের কারণে দলটির খেলেয়োড়দের সময়মত জ্বলে উঠতে না পারা। বিশেষ করে রিয়ালের সবচেয়ে বড় ভরসা ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্যারিয়ারের সবচেয়ে বাজে ফর্ম। তবুও, পর্তুগিজ এই সুপার স্টারের বেতন বাড়িয়ে দিচ্ছে রিয়াল মাদ্রিদ।

রিয়ালে রোনালদোর বর্তমান পারিশ্রমিক বার্ষিক ২১ মিলিয়ন ইউরো করে। বোনাসসহ যেটা গিয়ে দাঁড়ায় ২৫ মিলিয়ন ইউরোয়। এবার লজ ব্লাঙ্কোজরা সিদ্ধান্ত নিয়েছে, রোনালদোর পারিশ্রমিক আরও ৯ মিলিয়ন বাড়িয়ে দেবে। অথ্যাৎ, সিআর সেভেনের বার্ষিন পারিশ্রমিক দাঁড়াচ্ছে ৩০ মিলিয়ন ইউরো। যা, পিএসজিতে নেইমারের পাওয়া পারিশ্রমিকের সমান।

যদিও, ক্রিশ্চিয়ানো রোনালদো এরই মধ্যে রিয়াল মাদ্রিদকে জানিয়ে দিয়েছেন, যে অবস্থাই হোক- তিনি বার্নাব্যুতেই নিজের ক্যারিয়ারকে আরও টেনে নিয়ে যাবেন। একই সঙ্গে রোনালদো এটাও বুঝতে পেরেছেন যে, ক্লাবের এখন যে পরিস্থিতি, এই পরিস্থিতিতে তিনি কোনোভাবেই নিজের পারিশ্রমিক বাড়ানো কিংবা চুক্তি নবায়নের কোনো দাবি করতে পারছেন না। তবুও, ক্লাব কর্তৃপক্ষ ৯ মিলিয়ন ইউরো পারিশ্রমিক বাড়িয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

স্প্যানিশ পত্রিকা এবিসির বরাতে মাদ্রিদভিত্তিক পত্রিকা মার্কা রিপোর্ট প্রকাশ করে বলেছে, রোনালদোর পারিশ্রমিক ৯ মিলিয়ন ইউরো বাড়িয়ে দেয়ার অর্থ, রিয়াল মাদ্রিদ তাদের মূল তারকা ফুটবলারের ওপর যে অনেক বেশি আস্থা প্রকাশ করে, তারই প্রমাণ।

আইএইচএস/আরআইপি

আপনার মতামত লিখুন :