আর্জেন্টিনার অনুশীলনে যোগ দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ২২ মে ২০১৮

বিশ্বকাপকে সামনে রেখে ইতোমধ্যে দল গোছানো শুরু করে দিয়েছে সবগুলো দেশ। সোমবার নিজেদের ২৩ সদস্যের দল ঘোষণা করেন আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি। মূলত এই ঘোষণার পরেই দলের সদস্যদের নিয়ে অনুশীলনে নেমে পড়বেন। সেই অনুশীলনে যোগ দিতে নিজ দেশে পৌছেছেন আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি।

রোববার বার্সেলোনার হয়ে লিগের শেষ ম্যাচটি খেলে একদিন বিরতি দিয়েই আর্জেন্টিনার বিমানের টিকিট ধরেন এই তারকা ফুটবলার। স্থানীয় সময় সকাল ৮টায় বিমানবন্দরে নামেন মেসি। সেখান থেকে বিশ্রাম নিয়ে সরাসরি চলে যান এজিজা ট্রেনিং ক্যাম্পে। প্রথমে সাম্পাওলির সঙ্গে দেখা করবেন তারপরেই সেখানে আর্জেন্টিনার বাকি সদস্যদের সঙ্গে অনুশীলনে নেমে পড়বেন তিনি।

এর আগে দলের বাকি সদস্যদের অনেকেই আর্জেন্টিনায় অনুশীলন শুরু করে। সার্জিও আগুয়েরো এবং লুকাস বিলিয়া ইনজুরি থেকে সেরে উঠতে পুরোদমে অনুশীলন করে যাচ্ছেন। মেসি দলের সঙ্গে যোগ দেওয়াতে নিঃসন্দেহে অনুশীলনে ফিরে আসবে আগের সেই প্রাণচঞ্চলতা।

আরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]