চড় মেরে লাল কার্ড পেলেন ইব্রাহিমোভিচ!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২২ মে ২০১৮

নিউজের শিরোনাম হওয়াটা ইব্রাহিমোভিচের অনেকটা নিত্যনৈমত্তিক কাজের মত হয়ে গেছে। বিভিন্ন সময় উদ্ভট সব কথা বলে মিডিয়ার দৃষ্টি আকর্ষণে তার জুড়ি নেই। জানুয়ারিতেই পাড়ি জমিয়েছেন আমেরিকান ফুটবল লিগ এমএলএস সকারে। এলএ গ্যালাক্সিতে যোগ দিয়েই আমেরিকান এমএলএসের সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসেন ইব্রা। প্রথম ম্যাচেই ভলিতে অসাধারণ গোল করে অভিষেকটি স্মরণীয় করে রেখেছিলেন তিনি। সেখানেই এবার অদ্ভুট কান্ড ঘটিয়ে বসলেন ইব্রা। মাঠের ভেতরেই এক খেলোয়াড়কে চড় মেরে লাল কার্ড খেলেন সাবেক এই ম্যান ইউ ফুটবলার।

মন্ট্রিয়েলের বিপক্ষে তাদের মাটিতেই খেলতে নেমেছিল ইব্রাহিমোভিচের ক্লাব এলএ গ্যালাক্সি। সোমবার অনুষ্ঠিত হওয়া সেই ম্যাচে তার দল ০-১ গোলে জিতলেও ম্যাচের সব আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন ইব্রাহিমোভিচ। প্রথমার্ধ তখনও শেষ হয়নি। ৪০ মিনিটের সময় মন্ট্রিয়েলের ডিবক্সের একটু বাইরে ইব্রাহিমোভিচের পায়ে অনিচ্ছাবশত পাড়া দিয়ে বসেন বিপক্ষ দলের ডিফেন্ডার পেট্রাসো। ইব্রা সেটিকে সহ্য করতে না পেরে চড় বসিয়ে দেন পেট্রাসোর ঘাড়ে। দুজনই মাটিতে লুটে পড়ে কিছুক্ষণ চিকিৎসা নেন।

ঘটনাটি রেফারির নজরের বাইরে ছিল বিধায় রেফারী ইসমাইল এলফাথ শরণাপন্ন হন ভিডিও এসিস্ট্যান্ট রেফারির। সেখান থেকেই মূল ঘটনাটি পর্যবেক্ষণ করে পেট্রাসোকে হলুদ কার্ড দেখালেও ইব্রাকে সরাসরি লাল কার্ড দেখান। ক্ষুব্ধ ইব্রা মাঠ ছেড়ে বেড়িয়ে যান। ৪১ মিনিটেই দশ জনের দলে পরিণত হয় এলএ গ্যালাক্সি যদিও দিন শেষে ০-১ গোলের জয়ে নিয়েই মাঠ ছাড়ে তারা।

আরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]