পার্টিতে কোন যৌনকর্মী ছিল না : চিচারিতো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ১১ জুন ২০১৮

মেক্সিকান ফুটবলারদের রাতভর ‘যৌনকর্মী’দের নিয়ে পার্টি করার খবরে সমালোচনার ঢেউ বয়েছে সারা ফুটবল দুনিয়ায়। মেক্সিকান ফুটবল ফেডারেশন এটিকে কোন অপরাধ হিসেবে না দেখলেও, তামাম দুনিয়ার ফুটবল সমর্থকরা নিন্দার জোয়ারে ভাসাচ্ছেন পার্টি করা সেই ৮ ফুটবলারকে।

সমালোচিত এই ৮ ফুটবলারের মধ্যে ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক তারকা ফুটবলার হ্যাভিয়ের হার্নান্দেজ। যিনি বেশি পরিচিত ‘চিচারিতো’ নামেই। মানুষের এতো এতো সমালোচনা এবং নিন্দায় বিরক্ত হয়ে সেদিনের পার্টির ব্যাপারে মুখ খুলেছেন চিচারিতো।

রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে তিনি জানান সেদিনের পার্টিতে কোন যৌনকর্মী বা এমন কেউ ছিল না। এসময় তিনি জানান তারা সেদিন রাতে মূলত তার ৩০তম জন্মদিনের উদযাপন করছিলেন। চিচারিতো বলেন, ‘এটা এমন একটা বিষয় যেটার ব্যাপারে কথা বলতে আমার রূচি হয় না। অনেক জায়গায় অনেক কথা শোনা যাচ্ছে। তবে সত্যিটা হচ্ছে সেদিন আমরা আমার জন্মদিনের জন্য একত্রিত হয়েছিলাম।’

তিনি আরও বলেন, ‘তারা (মেক্সিকান ফুটবল ফেডারেশন) আমাদেরকে সেদিন রাতের জন্য ছুটি দিয়েছিল এবং আমরা অনুমতি নিয়েই পার্টি করতে যাই। অন্যরা আমার হয়ে পার্টির ব্যবস্থা করেছিল। সেখানে কোন যৌনকর্মী বা এমন কেউ ছিল না যাতে কারো জন্য অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হয়।’

এসময় মেক্সিকোর বিশ্বকাপ প্রস্তুতি এবং সম্ভাবনা নিয়েও নানান কথা বলেন চিচারিতো। ‘এফ’ গ্রুপে মেক্সিকোর প্রধান চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। নিজেদের সেরাটা খেলতে পারলে জার্মানিকে হারানো কঠিন হবে না বলেন জানান চিচারিতো।

এসএএস/এমএস