‘বিরক্ত করো না, মেসিরা ঘুমাচ্ছে’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৩ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপে অংশ নিতে গত রোববার রাশিয়ায় পৌঁছেছে আর্জেন্টাইন ফুটবল। রাশিয়ায় টিম হোটেলে একই রুমে থাকছেন দলের দুই সেরা তারকা লিওনেল মেসি এবং সার্জি আগুয়েরো। হোটেল রুমে তাদের বিরক্ত না করার অনুরোধ করেছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন।

মেসি-আগুয়েরোদের রুমের দরজায় টানিয়ে দেয়া হয়েছে, ‘বিরক্ত করো না, হিরোরা বিশ্রাম নিচ্ছে।’ আসন্ন বিশ্বকাপে আর্জেন্টিনার সাফল্য অনেকাংশেই নির্ভর করছে মেসি এবং আগুয়েরোর উপর।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে যথাক্রমে বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটির লিগ শিরোপা জয়ে সামনে থেকে অবদান রেখেছেন দুই বাল্যবন্ধু মেসি এবং আগুয়েরো। আসন্ন বিশ্বকাপেও যাতে তারা দলকে সর্বোচ্চ সার্ভিস দিতে পারেন, তাই তাদের পরিপূর্ণ বিশ্রাম নিশ্চিত করতেই এমন কাজ করেছে আর্জেন্টাইন ফেডারেশন।

বিশ্বকাপ চলাকালীন অনুশীলনের জন্য মস্কোর একটু বাইরে ব্রনোৎসিতে বেজ ক্যাম্প গড়েছে আর্জেন্টিনা। অত্যাধুনিক এই বেজ ক্যাম্পে খেলোয়াড়দের অনুশীলন ছাড়াও রয়েছে অবসর সময় কাটানোর সকল সুযোগ-সুবিধা। একটি ফুটবল মাঠ ছাড়াও, ক্যাম্পটিতে টেনিস কোর্ট, আর্চারি কোর্ট, সুইমিং পুল এবং অত্যাধুনিক একটি জিম রয়েছে।

বিশ্বকাপের ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনার তিন প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া এবং নাইজেরিয়া। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার বিশ্বকাপ যাত্রা। পরে ২১ জুন ক্রোয়েশিয়া এবং ২৬ জুন নাইজেরিয়ার বিপক্ষে খেলবে মেসি-আগুয়েরোর আর্জেন্টিনা।

এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :