মিত্রোভিচের গোলে প্রথমার্ধে এগিয়ে সার্বিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৪ এএম, ২৩ জুন ২০১৮

প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষে কোলারভের দারুণ ফ্রি কিকে জয়। দ্বিতীয় রাউন্ডে যেতে হলে এই ম্যাচেও তাই অধিনায়কের দিকেই তাকিয়ে ছিল সার্বিয়া। কিন্তু কোলারভ না পারলেও ঠিকই গোল করে সার্বিয়াকে প্রথমার্ধে লিড এনে দিয়েছেন মিত্রোভিচ। বিশ্বকাপে গ্রুপ পর্বের ম্যাচে প্রথমার্ধে শক্তিশালী সুইস দলের বিপক্ষে তার দেয়া গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে গিয়েছে সার্বিয়া।

ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় সার্বিয়া। খেলার পঞ্চম মিনিটেই ডান পাশ থেকে টেডিচের বাড়ানো ক্রসে হেড থেকে দুর্দান্ত এক গোল করেন গত মৌসুমে লোনে নিউক্যাসেল ইউনাইটেডে খেলা মিত্রোভিচ। ১-০ গোলে এগিয়ে থেকে ম্যাচে প্রভাব বিস্তার করতে চেষ্টা করে সার্বিয়া। কিন্তু সুইসদের প্রতি আক্রমণে সেটা আর পেরে ওঠেনি।


১০ মিনিটে রড্রিগেজের বাড়ানো বলে জেমাইলির শট একটুর জন্য গোলবারের বাইরে চলে যায়। ১৬ মিনিটে ডি বক্সের বাইরে থেকে ডান পায়ের দূরপাল্লার শট নেন সার্বিয়ার মিলানকোভিচ স্যাভিচ। কিন্তু সেটি ছিল একদমই লক্ষ্যভ্রষ্ট। ম্যাচে পুরোটা সময় আধিপত্য বিস্তার করে খেলতে থাকলেও তেমন গোলের সুযোগ তৈরি করতে পারেনি সুইসরা। ম্যাচের ৪২ মিনিটে সার্বিয়ার ম্যাটিচ দূরপাল্লার শটে গোল ব্যবধান বাড়াতে চেয়েও ব্যর্থ হন। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সুইসরা।

আরআর/ওআর

আপনার মতামত লিখুন :