দেশে ফিরে প্রধানমন্ত্রীর বিশেষ সংবর্ধনা পাবেন ইংলিশ ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:০২ এএম, ১৩ জুলাই ২০১৮

চলতি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে ইংল্যান্ড। দীর্ঘ ২৮ বছর পর উঠেছে সেমিফাইনালে। আশা জাগিয়েছিল ফাইনালে খেলার। তবে সেমিতে হেরে যাওয়ায় দীর্ঘ ৫২ বছর পর তাদের ফাইনালে যাওয়া হয়নি।

তবে ফাইনালে যেতে না পারলেও দেশে ফিরে প্রধানমন্ত্রী থেরেসা মে’র বিশেষ সংবর্ধনা পাবেন হ্যারি কেইন, ডেলে আলিরা তা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর মুখপাত্র। বিশ্বকাপে দুর্দান্ত ফলাফল আনার মাধ্যমে নিজেদের ভক্ত-সমর্থকদের এক সুতোয় গাথায় এমন সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী থেরেসার।

থেরেসার মুখপাত্র বলেন, ‘আমরা নিশ্চিতভাবেই ইংল্যান্ড ফুটবল দলের জন্য বিশেষ একটি সংবর্ধনার আয়োজন করবো। তারা রাশিয়ায় দুর্দান্ত ফুটবল খেলেছে। তাই আমরা ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে কথা বলে সংবর্ধনার আয়োজন করব।’

বিশ্বকাপের গ্রুপ পর্বে পানামা ও তিউনিশিয়াকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে যায় ইংল্যান্ড। পরে দ্বিতীয় রাউন্ডে কলম্বিয়াকে টাইব্রেকারে হারিয়ে শেষ আট ও শেষ আটে সুইডেনকে হারিয়ে সেমিতে পৌঁছে যায় তারা।

তবে সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রথম এক গোল করেও ২-১ গোলে হেরে যেতে হয় ইংল্যান্ডকে। তাই শনিবার বেলজিয়ামের বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ খেলতে মাঠে নামবে তারা।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :