চেলসির বিপক্ষে মামলা করবেন কন্তে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ২১ জুলাই ২০১৮

এক মৌসুমে সফল, পরের মৌসুমে এসে আবার ব্যর্থ। আন্তোনিও কন্তেকে নিয়ে তাই আর বেশিদুর এগোনোর কোনো চিন্তাই কাজ করেনি চেলসি কর্মকর্তাদের মাথায়। তাকে সরিয়েই দিয়েছে তারা। পরিবর্তে নিয়ে এসেছে মাওরিসিয়ো সারিকে। তবে, যে প্রক্রিয়ায় কন্তেকে সরিয়েছে, সে প্রক্রিয়াটা সঠিক ছিল না দাবি করে চেলসির বিপক্ষে মামলা করতে যাচ্ছেন আন্তোনিও কন্তে।

চেলসির সদ্য সাবেক হওয়া ইতালীয় এই কোচের বক্তব্য, তাকে বহিষ্কার করায় বিলম্বের জন্যই তিনি আদালতে যাচ্ছেন। কন্তেকে যে রাখা হবে না, তা আগেই বোঝা গিয়েছিল; কিন্তু এফএ কাপ চেলসি জেতার পরে অনেকে মনে করেছিলেন, সিদ্ধান্ত বদলাতে পারেন ক্লাব কর্মকর্তারা; কিন্তু চেলসি হঠাৎ করে চুপচাপ থেকে দু’মাস অপেক্ষা করে শেষ পর্যন্ত কন্তেকে বিদায় করে দেন।

মাওরিসিয়ো সারিকে নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়ার পর এখন কন্তের দাবি, এই টালবাহানার জন্য তার প্রচুর আর্থিক ক্ষতি হয়েছে। নতুন কোনো ক্লাবে কোচের চাকরিও এখনও পর্যন্ত পাননি। ক্ষতিপূরণ হিসেবে কন্তে এক কোটি ইউরো (প্রায় ১০০ কোটি টাকা) করবেন বলে জানা গেছে। হিসেব মতো কন্তের সঙ্গে চেলসির আরও এক বছরের চুক্তি বাকি ছিল।

স্পেনের সংবাদমাধ্যমের খবর, চেলসির ফুটবলারদের সঙ্গে সম্প্রতি সম্পর্ক খারাপ করে ফেলেন কন্তে। তাই চেলসি তাকে আরও এক মৌসুমের জন্য রেখে দেওয়ার ঝুঁকি নেয়নি। যে কারণে কন্তে থাকবেনই ধরে নিয়ে ইডেন হ্যাজার্ড, উইলিয়ানের মতো ফুটবলাররা নাকি ক্লাব ছেড়ে দেওয়ার কথা ভাবতে শুরু করেন। আপাতত সারিকেই তাই চেলসি দায়িত্ব দিয়েছে হ্যাজার্ডদের আস্থা ফিরিয়ে এনে তাদের ক্লাবে ধরে রাখার।

আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :