মিলানকে হারিয়ে টানা ১৩তম বার্নাব্যু ট্রফি রিয়ালের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১৩ এএম, ১২ আগস্ট ২০১৮

বুধবার থেকে শুরু হচ্ছে উয়েফা সুপার কাপ। তার আগে শেষবারের মতো নিজেদের ঝালিয়ে নিলো রিয়াল মাদ্রিদ। ক্লাব প্রীতি ম্যাচে এসি মিলানকে ৩-১ গোল হারিয়ে টানা ১৩তম বারের মতো সান্তিয়াগো বার্নাব্যু ট্রফি জিতেছে তারা।

হতে পারে এটি প্রাক মৌসুমের ম্যাচ, তারপরও দুই দলই ম্যাচটিকে বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছিল। অন্ততপক্ষে মাঠে তেমনটাই দেখা গেছে। কাউকেই যেন কেউ ছাড় দিতে রাজি ছিল না।

মিডফিল্ডে লুকা মদ্রিচ ছিলেন না। কিন্তু হুলেন লোপেতেগুই ফরোয়ার্ড লাইন সাজিয়েছিলেন সেই গ্যারেথ বেল, করিম বেনজেমা আর মার্কো আসেনসিওকে দিয়ে।

রোনালদো জুভেন্টাসে চলে যাওয়ার পর থেকেই রিয়াল মাদ্রিদের মূল ভরসা হয়ে গেছেন গ্যারেথ বেল। ওয়েলস তারকা প্রতি ম্যাচে কোচের আস্থার প্রতিদান দিচ্ছেন। এসি মিলানের বিপক্ষেও মাঠ দাপিয়ে বেরিয়েছেন তিনি, টানা তৃতীয় ম্যাচে পেয়েছেন গোলও।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল। দানি কারভাহালের ক্রস থেকে বল পেয়ে দুর্দান্ত এক হেডে সেটা জালে জড়িয়ে দেন করিম বেনজেমা। এসি মিলান অবশ্য ম্যাচে ফিরেছিল মিনিট দুয়েক পরেই। ডি বক্সের বাইরে থেকে জোড়ালো এক শটে রিয়ালের জাল কাঁপান আর্জেন্টাইন তারকা গুঞ্জালো হিগুইয়েন।

প্রথমার্ধের ঠিক আগমুহূর্তে বেল করেন আরেক গোল। কর্নার থেকে বল পেয়ে ডান পায়ের শটে মিলানকে হতাশায় ডুবান ওয়েলস ফরোয়ার্ড। আর ইনজুরি টাইমের প্রথম মিনিটে হেডে আরেক গোল করেন মায়োরাল।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :