আগামী এক বছর আর্জেন্টিনার হয়ে খেলবেন না মেসি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ১৫ আগস্ট ২০১৮

আন্তর্জাতিক ফুটবল থেকে লিওনেল মেসি অবসরে যাচ্ছেন। না, মেসি নিজেই বলছেন, অবসর নেবেন না। এমন বিপরীতমুখী খবর গণমাধ্যমে আসছে দীর্ঘদিন ধরে। দেশের জার্সিতে একটি বড় শিরোপা জিততে না পারার কষ্ট যে কতটা সেটা সবচেয়ে ভালো জানেন বার্সা তারকাই। তবে কি অবসরে চলেই যাবেন মেসি?

এখনই হয়তো নয়, তবে ভক্তদের জন্য একটি দুঃসংবাদ ঠিকই আছে। পুরোপুরি না হলেও আপাতত আর্জেন্টিনার জার্সি তুলে রাখছেন তারকা এই ফরোয়ার্ড। 'টিএনটি স্পোর্টস'-এর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে এমনটাই।

শুধু 'টিএনটি স্পোর্টস' নয় আর্জেন্টিনার কয়েকটি গণমাধ্যমেও ফলাও করে ছাপা হয়েছে মেসির সাময়িক অবসরে যাওয়ার খবরটি। তাদের দাবি, ব্রাজিলে ২০১৯ সালের কোপা আমেরিকার আগ পর্যন্ত মেসিকে আর আর্জেন্টিনা দলে খেলবেন না। আগামী সেপ্টেম্বরে গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ, এমনটিক পরের মাসে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষেও মাঠে নামবেন না মেসি।

কোপা আমেরিকাতেও মেসিকে দেখা যাবে না কি-না, সেটি নিশ্চিত নয়। 'টিএনটি স্পোর্টস'-এর প্রতিবেদনে বলা হয়েছে, মেসি নাকি আর্জেন্টিনা দলের ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনিকে জানিয়ে দিয়েছেন, আসন্ন প্রীতি ম্যাচগুলোতে তিনি থাকবেন না। যেহেতু মনে করা হচ্ছে, ২০১৯ সালের কোপা আমেরিকাই হবে জাতীয় দলের জার্সিতে মেসির শেষ বড় টুর্নামেন্ট, তাই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন আশা করছে, তার আগেই ফিরবেন বার্সা তারকা।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :