রোনালদোর খুদেবার্তা আঘাতের যন্ত্রণা ভুলিয়ে দিল সেই গোলরক্ষকের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২০ আগস্ট ২০১৮

সিরি-আ'তে জুভেন্টাসের হয়ে অভিষেক ম্যাচেই অনভিপ্রেত এক ঘটনার সাক্ষী হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ভেরোনায় দলের ৩-২ গোলে জয়ের ম্যাচে প্রতিপক্ষ গোলরক্ষককে বড়সড় আঘাতই দিয়ে বসলেন পর্তুগিজ যুবরাজ। রোনালদো অবশ্য ইচ্ছে করে এমনটা করেননি। বল দখলের লড়াইয়ে তার সঙ্গে ধাক্কা লেগে যায় চিয়েভো গোলরক্ষক স্টেফানি সরেন্তিনোর।

এমনই সংঘর্ষ, অনেকটা সময় মাঠেই পরে থাকতে দেখা যায় ৩৯ বছর বয়সী চিয়েভো গোলরক্ষককে, এরপর আর পোস্টের নিচে দাঁড়াতে পারেননি। রোনালদোর উরুর সঙ্গে তার মাথার ধাক্কা লেগেছিল। তাতে সরেন্তিনোর নাক ভেঙেছে, আঘাত লেগেছে ঘাড় আর কাঁধেও।

মাঠে দলকে জয় এনে দিতে যতটা সিরিয়াস, মাঠের বাইরে প্রতিপক্ষের সঙ্গে ততটাই বন্ধুসুলভ রোনালদো। কদিন আগে বিশ্বকাপের সময়ই যেমন ব্যথা পাওয়া উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানিকে কাঁধে ধরে মাঠের বাইরে নিয়ে যেতে দেখা গিয়েছিল পর্তুগাল সুপারস্টারকে।

এবার চিয়েভো গোলরক্ষককেও ব্যক্তিগতভাবে খুদেবার্তা (ম্যাসেজ) পাঠিয়েছেন রোনালদো। যে বার্তা পেয়ে চোটের দুঃখটাই যেন ভুলে গেলেন সরেন্তিনো। আবেগাপ্লুত এই গোলরক্ষক টুইটার অ্যাকাউন্টে 'সিআরসেভেন'কে উদ্দেশ্য করে লিখেছেন, 'ক্রিশ্চিয়ানো রোনালদো আমাকে সহানুভূতি জানিয়েছেন, দ্রুত আরোগ্য কামনা করে ম্যাসেজ পাঠিয়েছেন। ধন্যবাদ লিজেন্ড।'

রোনালদোর বার্তা পেয়ে রোমাঞ্চিত হলেও চোটটা বেশ গুরুতরই মনে হচ্ছে সরেন্তিনোর। তোরিনো এবং পালারমোর সাবেক এই খেলোয়াড় পরে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাকে গলাবন্ধনী পরা দেখা যাচ্ছে। নাকের মধ্যেও বেশ বড় ব্যান্ডেজ।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :