অসুস্থ খুদে ভক্তের প্রতি রোনালদোর মহানুভবতা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১৪ মে ২০১৯

মাঠে তিনি অনেক সময় মেজাজ হারিয়ে ফেলেন। কিন্তু মাঠের বাইরে এই ক্রিশ্চিয়ানো রোনালদোই কোমল হৃদয়ের একজন। ভক্তের জন্য পর্তুগিজ যুবরাজ নিজের অবস্থান ভুলেছেন, এমন ঘটনা নতুন কিছু নয়। এবার আরও এক মহানুভবতার দৃষ্টান্ত স্থাপন করলেন জুভেন্টাস সুপারস্টার।

দশ বছর বয়সী জোসেফ রোনালদোর পাগল ভক্ত। থাকে ব্রিস্টলে। ২০১৩ সালে ব্রেন টিউমার ধরা পড়ে তার। অস্ত্রোপচারের পর এখন মোটামুটি সুস্থ আছে। জোসেফের ভীষণ শখ, প্রিয় তারকা রোনালদোর সঙ্গে দেখা করার।

এই খবরটা রোনালদোর কানে আসতেই নিজ উদ্যোগে এই খুদে ভক্তকে ইতালিতে ডেকে পাঠান পর্তুগিজ যুবরাজ। জোসেফ ও তার পুরো পরিবারকে বিমানে করে আসার ব্যবস্থা করে দেন সিআর সেভেন। সোমবার সকালে জুভেন্টাসের ট্রেনিং গ্রাউন্ডে দেখা হয় দুজনের। খুদে ভক্তের হাতে রোনালদো তুলে দেন ক্লাবের জার্সি, সঙ্গে তুলেন ছবিও।

এমন এক ঘটনা স্মৃতিবন্দী করে রেখেছে রোনালদোর ক্লাব জুভেন্টাস। তারাই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই খবর জানিয়ে ছবি পোস্ট করেছে।

জোসেফের মা কেলির যেন বিশ্বাসই হচ্ছে না তার ছেলে রোনালদোর সঙ্গে দেখা করতে পেরেছে। তিনি বলেন, ‘আমাদের কাছে গোটা ব্যাপারটা অকল্পনীয়। রোনালদোর মতো ব্যক্তিত্ব যে আমার ছেলের সঙ্গে দেখা করবেন, তা আমরা কল্পনাই করতে পারিনি। আমরা রোনালদোর মহানুভবতা দেখে মুগ্ধ।’

তবে এমন মহানুভবতা নিয়ে নয়, সিরিআতে এখন আলোচনা এএস রোমার বিপক্ষে জুভেন্টাসের হার নিয়ে। এবং তার চেয়ে বেশি আলোচনা রোনালদোর কাণ্ড নিয়ে। ম্যাচে রোমা দলের ডিফেন্ডার আলেসান্দ্রো ফ্লোরেঞ্জির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন পর্তুগিজ যুবরাজ।

ক্ষিপ্ত হয়ে তিনি বলেন, ‘তুমি আমার চেয়ে উচ্চতায় এতটাই খাটো যে, তোমার সঙ্গে কথা বলতে চাই না আমি।’ রোনালদোর সেই মন্তব্য নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। এমন মন্তব্য করে জুভেন্টাস তারকা সমালোচকদের কথা শুনছেন।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :