নেইমারের বিদায়ের জন্য দরজা খোলা আছে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৮ জুন ২০১৯

পায়ের ইনজুরিতে দুঃসময়ে দিন কাটছে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের। ইনজুরির কারণে অংশ নিতে পারছেন না ঘরের মাঠে আয়োজিত কোপা আমেরিকা টুর্নামেন্টে। তবে তাকে ছাড়াই টূর্নামেন্টের প্রথম ম্যাচে বলিভিয়ার বিপক্ষে দুর্দান্ত খেলে ৩-০ ব্যবধানে জয় তুলে নিয়েছে ব্রাজিল।

আন্তর্জাতিক ফুটবল ছাড়াও ক্লাব ফুটবলে খুব একটা ভালো সময় কাটাচ্ছেন না নেইমার। সম্প্রতি গুঞ্জন উঠেছে নতুন মৌসুম শুরু হওয়ার আগেই তাকে বেচে দিতে পারে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ফ্রান্সের সংবাদমাধ্যম লা ইকুইপের সূত্রমতে, ভালো দাম পেলে নেইমারকে বেচে দিতে দ্বিতীয়বার ভাববে না তার ক্লাব পিএসজি।

গত দুই মৌসুম ধরেই ইনজুরির কারণে পিএসজিকে পুরোটা সময় সার্ভিস দিতে পারছেন না নেইমার। এছাড়াও দলের ভিতর তার আচরণ নিয়ে অসন্তুষ্ট টিম ম্যানেজমেন্ট। পিএসজির প্রেসিডেন্ট নাসির আল খেলাইফি বলেই দিয়েছেন যে, দায়িত্বজ্ঞানহীন আচরণ কোন ভাবেই আর বরদাশত করবেন না তিনি।

ফরাসি এক সংবাদ মাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে খেলাইফি বলেন, ‘আমি এমন খেলোয়াড়র চাই, যাতে করে জার্সি গায়ে পরে তারা গর্ববোধ করে। এমন খেলোয়াড় নয় যখন মনে হবে তখন দলের জন্য খেলবে। এবং তারা যদি এই জিনিসটা না মানে। তাহলে তাদের জন্য দরজা খোলা আছে। আমি আর কখনোই তারকা খেলোয়াড় দেখতে চাই না।’

নেইমারের পর পিএসজি ছাড়ার গুঞ্জন উঠেছে ফরাসি স্ট্রাইকার কাইলিয়ান এমবাপেরও। তবে এই ফুটবলারকে যে কোনমতেই ক্লাব থেকে ছাড়বেন না সেটা নিশ্চিত করে বলে দিয়েছেন পিএসজি প্রেসিডেন্ট।

খেলাইফি বলেন, ‘আগামী বছর এমবাপে কি পিএসজিতে থাকবে? আমি শতভাগ নিশ্চিত নই। তবে ২০০ ভাগ নিশ্চিত আমি এই খেলোয়াড়কে কোনো মতেই ছাড়ছি না।’

এএইচএস/আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :