চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট ছিনিয়ে নিলেন রুয়ান্ডার এমেরি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০

ম্যাচ গড়িয়েছে শেষ মিনিটে। স্কোরবোর্ডে ভেসে আছে চট্টগ্রাম আবাহনী ২ : সাইফ স্পোর্টিং ক্লাব ০। প্রথম দুই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সাইফ হার বরণ করছে-সেটা ধরেই ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামের গ্যালারি ছাড়ছিলেন স্বাগতিক দলের দর্শকরা। হঠাৎ ভোজবাজির মতো পাল্টে গেলো সব। ম্যাচ শেষে স্কোর লাইন সাইফ স্পোর্টিং ক্লাব ২ : চট্টগ্রাম আবাহনী ২!

নিশ্চিত হারা ম্যাচ থেকে সাইফ স্পোর্টিং ক্লাবকে বাঁচিয়েছেন আফ্রিকান-রুয়ান্ডার এমিরি। শেষ ও ইনজুরি সময়ের চতুর্থ মিনিটে গোল করে চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট ছিনিয়ে নেয়া এমিরি একজন ডিফেন্ডার। ফরোয়ার্ডরা বিপদ থেকে দলকে বাঁচাতে না পারলেও ডিফেন্ডার এমেরি ঠিকই পেরেছেন। তার জোড়া গোল সাইফের নামের পাশে অপরাজিত ‘শব্দটি’ ধরে রেখেছেন।

ষাট মিনিট পর্যন্ত ম্যাচ গোলশূন্য। চার গোল বাকি সময়ে। ৬১ মিনিটে ব্রাজিলের নিক্সন রোচার করা গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ৭৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নাইজেরিয়ান ম্যাথু চিনেদু। তবে ব্রাজিলিয়ান ও নাইজেরিয়ানের গোলে ফোটা চট্টগ্রাম আবাহনীর কোচ মারুফুল হকের মুখের হাসি নিমিষেই কেড়ে দেন রুয়ান্ডার এমেরি।

তিন ম্যাচ সাইফ স্পোর্টিং ক্লাবের সংগ্রহ ৭ পয়েন্ট। এখনো টেবিলের শীর্ষে তারা। সমান ম্যাচে চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট ৪। তারা টেবিলের দ্বিতীয় স্থানে আবাহনী ও বসুন্ধরা কিংসের সঙ্গে যৌথভাবে।

আরআই/এমএমআর/জেআইএম