লিগের প্রথম হ্যাটট্রিক গাম্বিয়ান ওমর জোবের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

জোড়াগোল হয়েছে বেশ কয়েকটি; কিন্তু এবারের লিগ হ্যাটট্রিক দেখেনি প্রথম ১৯ ম্যাচে। অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ত্রয়োদশ লিগের ২০তম ম্যাচে এসে দর্শক দেখলো প্রথম হ্যাটট্রিক।

বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে লিগের প্রথম হ্যাটট্রিক উপহার দিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবে।

জোবের ৪ গোল এবং তার স্বদেশি সুলায়মান সিলার ২ গোল মিলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের তিনবারের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৬-০ ব্যবধানে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে। শেখ জামাল প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে ছিল।

১৪ মিনিটে ওমর জোবে প্রথম গোল করেন। দুই মিনিট পরই ব্যবধান দ্বিগুণ হয় সুলায়মান সিলার গোলে। ২৯ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন সিলা। ৩-০ ব্যবধানে এগিয়ে দ্বিতীয়ার্ধের খেলা শুরু করে আরো তিন গোল করে সাবেক চ্যাম্পিয়নরা।

বিরতির ১৫ মিনিটের মাথায় ওমর জোবে পরপর দুই গোল করেন দুই মিনিটের ব্যবধানে। ৬২ মিনিটে তার করা গোল দর্শকদের উপহার দেয়া এবারের লিগের প্রথম হ্যাটট্রিক। ইনজুরি সময়ে ওমর জোবে করেন নিজের চতুর্থ গোল। চলমান লিগের বড় জয়টাও তুলে নিলো সফিকুল ইসলাম মানিকের দল।

এটি শেখ জামাল ধানমন্ডি ক্লাবের টানা তৃতীয় জয়। ৯ পয়েন্ট নিয়ে শিরোপা পুনরুদ্ধারের মিশনে ভালোভাবেই এগিয়ে চলছে তারা। আরামবাগ ক্রীড়া সংঘের এটি টানা চার হার।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]