অবশেষে ফ্রান্স জাতীয় দলে ফিরছেন বেনজেমা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১৮ মে ২০২১

ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম কেন যেন করিম বেনজেমার প্রতি বেশ নাখোশ। যে কারণে তাকে কোনোভাবেই ফ্রান্স জাতীয় দলে নিতে অস্বীকৃতি জানিয়েছেন তিনি। ২০১৮ বিশ্বকাপের সময়ও পূর্ণ ফর্মে থাকার পরও বেনজেমাকে ফ্রান্স জাতীয় দলে নেননি দেশম।

এবার সম্ভাবনা দেখা দিয়েছে ফ্রান্স জাতীয় দলে করিম বেনজেমার ফেরার। প্যারিসের বেশ কিছু পত্রিকার রিপোর্টে জানা যাচ্ছে, বেনজেমাকে আগামী ইউরোর দলে নিতে যাচ্ছেন কোচ দিদিয়ের দেশম।

২০১৬ সালের ইউরো চ্যাম্পিয়নশিপের আগ মুহূর্তেই বেনজেমাকে ফ্রান্স জাতীয় দল থেকে বাদ দেয়া হয়। মূলতঃ ৩৩ বছর বয়সী এই বেনজেমাকে শাস্তিই দিয়েছিলেন দেশম, ম্যাথ্যু ভালবুয়েনা কাণ্ডের কারণে। তবে মার্কার সঙ্গে এক সাক্ষাৎকারে ফ্রান্স বস সম্পর্কে প্রশংসা করার পরই দু’পক্ষের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে।

প্যারিসের প্রভাবশালী পত্রিকা এল ইকুইপে ও লে পেরেসিয়ান এবং মার্কা নিশ্চিত হয়েছে যে, দিদিয়ের দেশম পরিস্থিতি চিন্তা করছেন এবং বেনজেমাকে ২০২০ ইউরো চ্যাম্পিয়নশিপে (করোনার কারণে এক বছর পিছিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে) জাতীয় দলে অন্তর্ভূক্ত করতে চলেছেন।

একদিন আগেই করিম বেনজেমা ফ্রান্সের বাইরে খেলা ফরাসী ফুটবলারদের মধ্যে সেরার খেতাব অর্জন করেন। একদিন পরই তিনি সুসংবাদ পেলেন, দেশমের ফ্রান্স জাতীয় দলে অন্তর্ভূক্ত হতে যাচ্ছেন তিনি।

আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]