ট্রেনিং সেন্টারের জন্য কক্সবাজারে জায়গা খুঁজছে বাফুফে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২৭ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

ফিফার অর্থায়নে কক্সবাজারে একটি অত্যাধুনিক ট্রেনিং সেন্টার তৈরি করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এ জন্য বাফুফেকে জায়গার ব্যবস্থা করতে হবে। বাফুফে এরই মধ্যে কক্সবাজারে জায়গা খোঁজার কাজ শুরুও করেছে।

কিছুদিন আগে বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ও নির্বাহী কমিটির সদস্য বিজন বড়ুয়া কক্সবাজার জেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে টেকনাফের সাবারাং নামক স্থানে একটি জায়গা পরিদর্শন করেছিলেন। সরকারি এই জায়গাটিতে ট্রেনিং সেন্টার করতে প্রায় ৩০ ফুট মাটি ভরাট করতে হবে।

যে কারণে সম্ভাব্য আরও কয়েকটি জায়গা পরিদর্শন করেছেন বাফুফে কর্মকর্তারা। বৃহস্পতিবার বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ একজন প্রকৌশলী নিয়ে কক্সবাজারের ক্রুসকূল এবং রামুর কুনিয়াপালং ও জুয়ারিনালা পরিদর্শন করেছেন।

jagonews24

এ সময় বাফুফের নির্বাহী কমিটির সদস্য বিজন বড়ুয়া, কক্সবাজার সদরের সংসদ সদস্য সাইমুম সারোয়ার কমল এবং কক্সবাজারের এডিসিসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজন বড়ুয়া কক্সবাজার থেকে জাগো নিউজকে বলেছেন, ‘আমরা যে জায়গাগুলো দেখেছি তার মধ্যে রামুর কুনিয়াপালংয়ের জমিটি বন বিভাগের এবং অন্যগুলো খাসজমি। আমরা এর মধ্যে থেকে ট্রেনিং সেন্টারের জায়গা নির্বাচন করলে জেলা পরিষদ তা বরাদ্দ দেয়ার উদ্যোগ নেবে। জমি বরাদ্দ পেলে ফিফা অর্থায়ন করবে ট্রেনিং সেন্টার নির্মাণের জন্য।’

আরআই/এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]