হার এড়িয়েও লাভ হলো না মোহামেডানের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

কোয়ার্টার ফাইনালের টিকিট পেতে জয়ের বিকল্প ছিল না মোহামেডান স্পোর্টিং ক্লাবের। কিন্তু সাদাকালোরা জয় পায়নি, সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে হারতে হারতে করেছে ড্র।

গ্রুপপর্বের শেষ ম্যাচে হার এড়িয়ে ১-১ গোলে ড্র করেও মৌসুমের প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ফুটবল থেকে বিদায় নিয়েছে মোহামেডান।

সোমবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে বিকেলের ম্যাচে মুক্তিযোদ্ধার সঙ্গে বাংলাদেশ সেনাবাহিনী ড্র করায় জয় ছাড়া অন্য কোনো পথ খোলা ছিল না মোহামেডানের।

জিততে হবে, এমন বাঁচামরার লড়াইয়ে মোহামেডান নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি। সমর্থকরা আশায় বুকবেঁধে স্টেডিয়ামের গ্যালারিতে ঠাঁই নিয়েছিলেন। কিন্তু তারা হতাশ হয়ে ঘরে ফিরেছেন।

বিরতির বাঁশির আগে জাসমিনের গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। ম্যাচ শেষ হওয়ার আগমুহূর্তে গোল করে মোহামেডানকে সমতায় ফেরান রাজিব। কোনোমতে হারটা এড়ালেও টুর্নামেন্ট থেকে বিদায় এড়াতে পারেনি মোহামেডান।

তিন ম্যাচে মোহামেডান ও বাংলাদেশ সেনাবাহনীর পয়েন্ট চার করে। দুই দলের লড়াইয়ে জিতেছিল সেনাবাহিনী। হেড টু হেড লড়াইয়ে মোহামেডানকে বিদায় করে শেষ চারে উঠে গেলো সেনাবাহিনী।

আরআই/এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]