মাঠে সোনালী অতীত ফিরিয়ে আনলেন আলফাজ-নকিব-কাঞ্চনরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

হারিয়ে যাওয়া ফুটবলের জৌলুস ফিরিয়ে আনতে যশোরে মাঠে নেমেছিলেন সোনালী সময়ের মাঠ কাঁপানো ফুটবলার আলফাজ, নকিব, আরমান, গাউস, কাঞ্চনরা। শুক্রবার বিকেলে যশোরের সোনালী অতীত ক্লাবের মুখোমুখি হয়েছিলেন তারা।

নব্বইয়ের দশকে জাতীয় দলের ফুটবলারদের নিয়ে গঠিত ‘টিম ৯০ এফসি ঢাকা’র হয়ে মাঠ মাতালেন এই কৃতি ফুটবলাররা। যশোরের হামিদপুরে শামসুল-উল-হুদা ফুটবল একাডেমি মাঠে প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হয়েছিল ‘টিম ৯০ এফসি ঢাকা’ ও সোনালী অতীত ক্লাব যশোর।

এই ম্যাচকে ঘিরে একাডেমি প্রাঙ্গন সাবেক ও বর্তমান খেলোয়াড়দের মিলনমেলায় পরিণত হয়। উৎসুক দর্শকরাও ভিড় করেন এক সময়ের মাঠ কাঁপানো আলফাজ, নকিব, আরমান, গাউস, কাঞ্চনদের পায়ে জাদু এক পলক দেখতে।

বিকেল সাড়ে তিনটায় সোনালী অতীত ক্লাব যশোর ও টিম ৯০ এফসি ঢাকার এই প্রীতি ম্যাচের বেলুন উড়িয়ে উদ্বোধন করেন যশোর-৬ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। সোনালী অতীত ক্লাব যশোরের সভাপতি এবিএম আখতারুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ হালিম রেজা।

আক্রমণ প্রতি আক্রমণে জমজমাট ম্যাচটি উপভোগ করেন কয়েক হাজার দর্শক। খেলার ৩৫ মিনিটের সময় ‘টিম ৯০ এফসি ঢাকা’র বিদ্যুৎ ফ্রি-কিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন। নির্ধারিত সময়ে আর কোনো দল গোলমুখ খুলতে না পারায় ‘টিম ৯০ এফসি ঢাকা’ জয়লাভ করে।

jagonews24

প্রীতি ম্যাচে অংশ নেয়া খ্যাতিমান ফুটবলার আলফাজ আহমেদ ও ইমতিয়াজ আহমেদ নকিব বলেন, ফুটবলের সোনালী ঐতিহ্যকে নতুন প্রজন্মের সামনে তুলে আনতে এবং তাদের ফুটবলে উদ্বুদ্ধ করতে এমন আয়োজনে তারা অংশ নিয়েছেন।

সোনালী অতীত ক্লাব যশোরের কোষাধ্যক্ষ হালিম রেজা জানান, দিনে দিনে ফুটবল তার ঐতিহ্য হারাতে বসেছে। তাই নতুন প্রজন্মকে ফুটবলে উদ্বুদ্ধ করতে এবং ফুটবলকে তৃণমূলে আরও বিস্তৃত করতে তারা এই আয়োজন করেছেন।

টিম ৯০ এফসি ঢাকা
আতাউর রহমান আতা, ইমতিয়াজ আহমেদ নকিব, আলফাজ, আরমান, জাকির-১, কাঞ্চন, মনি, জালাল, স্বপন, ডন, বিদ্যুৎ, শুভ্র, নজরুল, শামীম, লিটন, রেন্টু, খোকন, তারেক, মিলন, সুজন-১, মিঠু, টিটো, ওয়ালিদ, বেলাল, বাপ্পী, হোসেন, মানিক, রোমান, আওলাদ, সালাউদ্দিন, সুজন-২, জাহাঙ্গীর, জাকির-২।

সোনালী অতীত ক্লাব যশোর
সাথী, হালিম, জয়নাল, কাজী জামাল, লিটু, টনি, নিশাত, নিপ্পন, নিপু, মকবুল, মুন্না, পিরু, মোহাম্মদ উল্লাহ, এনাম বাবু, বর্ডার, ওয়াসিম, জামাল ছোট, লাকী, সুমন, ইমন, রতন, রাজীব, নজু, আনিস, কুতুব, বিশ্ব, জয় সাহা, শান্ত, জামাল, জামাল-৩।

মিলন রহমান/এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]