নারী দিবসে ব্যাডমিন্টনের অনুষ্ঠানে নাচলেন অতিথিরাও


প্রকাশিত: ০২:৩৩ পিএম, ০৮ মার্চ ২০১৭

পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে তৈরি হলো অন্যরকম এক পরিবেশ। মনে হচ্ছিল কোনো নাচের অনুষ্ঠান। যেখানে ছোট-ছোট ছেলে-মেয়েদের সঙ্গে নাচছেন বয়স্ক অতিথিরাও। আসলে নাচের নয়, সেখানে ছিল শাটেল টাইম বাংলাদেশ অনুষ্ঠানের সনদ বিতরণ।

অস্ট্রেলিয়ার অর্থিক সহায়তায় এবং ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন, ব্যাডমিন্টন এশিয়া এবং স্পোর্টস ম্যাটারের সহযোগিতায় যে শাটেল টাইম বাংলাদেশ কর্মসূচি চলছে, তারই অংশ হিসেবে বুধবার নারী দিবসে শুধুমাত্র স্কুল শিক্ষিকাদের জন্য অন্যরকম এক অনুষ্ঠান আয়োজন ছিল ফেডারেশনের।

অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের শিক্ষিকাদের ব্যাডমিন্টন কোর্স করানো হয়, যাতে তারা স্কুলের শিক্ষার্থীদের শেখাতে পারেন। যেহেতু নারী দিবস উপলক্ষ্যে বুধবার বিশেষ আয়োজন ছিল, তাই শেষটাও হয়েছে বিশেষ আনন্দ দিয়ে। অনুষ্ঠানে উপস্থিত সবার সঙ্গে অতিথিরাও নাচলেন বেশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করেছেন অস্ট্রেলিয়ান হাই কমিশনার জুলিয়া নিবলেট। বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস। এছাড়া স্পোর্টস ম্যাটার এর সিইও জ্যাকি লউফ, ব্যাডমিন্টন অস্ট্রিলিয়ার স্পোর্টস ম্যানেজার ম্যারিয়ানি লোহ এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]