‘প্রয়োজনে আবারো মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরানো হবে’


প্রকাশিত: ০৮:১৪ এএম, ০৭ এপ্রিল ২০১৭

দুই টেস্ট, তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ শেষে আজ কলম্বো থেকে ঢাকায় ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সব কিছু ছাপিয়ে সবার আলোচনায় মাশরাফির অবসর। এদিকে দেশে ফিরে প্রয়োজনে আবারো মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরানো হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি। তবে বিমানবন্দরে দাঁড়িয়েই মাশরাফি জানিয়ে যান, সিদ্ধান্ত পরিবর্তনের কোন সম্ভাবনা নেই।

সকাল ১১.৩৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে মাশরাফিদের বহনকারী বিমানটি। সেখানে বিসিবির পক্ষ থেকে টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়ককে ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় বিসিবির সহ-সভাপতি মাহবুব আনাম, বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন উপস্থিত ছিলেন।

শ্রীলঙ্কা সফরে নিজেদের শততম টেস্ট ম্যাচের জয়ের স্বাদ পায় বাংলাদেশ। আর এই জয়ে দুই ম্যাচ সিরিজের টেস্ট সিরিজ শেষ হয় ১-১ এ সমতায়। এদিকে টেস্টের পর সমতায় শেষ হয় ওয়ানডে সিরজেও। তিন ম্যাচ সিরিজের ওয়ানডের প্রথমটিতে জয়ের পর দ্বিতীয়টি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় তৃতীয়টিতে স্বাগতিকদের কাছে হেরে ১-১ এ সমতায় শেষ করছে।

এদিকে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের আগে বিদায় নেন মাশরাফি। আর ওই ম্যাচে হেরে যায় টাইগাররা। তবে দ্বিতীয় ম্যাচে জয় দিয়ে সিরিজে সমতা আনার পাশাপাশি জয় দিয়ে মাশরাফিকে বিদায় জানায় বাংলাদেশ।

এমআর/এমএস