সতীর্থদের ভালোবাসায় সিক্ত মাশরাফি


প্রকাশিত: ০৪:০৪ এএম, ০৭ এপ্রিল ২০১৭

জন্মিলে মরিতে হয়- এটা পৃথিবীর অমোঘ বিধান। তেমনি একজন ক্রিকেটার তার ক্যারিয়ার শুরুর পরই যে নির্ধারিত হয়ে যায়- একদিন তাকে অবসর নিতেই হবে। প্রকৃতির নিয়ম মেনে অনেক রথি-মহারথিকেও একদিন সব কিছুকে বিদায় বলে দিতে হয়েছে। মাশরাফি বিন মর্তুজাকেও বিদায় বলে দিতে হলো। তিনি বিদায় জানিয়ে দিলেন টি-টোয়েন্টি ক্রিকেটকে।

এদিকে শেষ ম্যাচের পর সতীর্থদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন টাইগার এই অধিনায়ক। ম্যাচ জয়ের জয়ের পর টাইগারদের বিস্ময়বালক মোস্তাফিজুর রহমান সামাজিক যোগাযগ মাধ্যমে লেখেন, এই জয় মাশরাফি ভাইয়ের জন্য। এটা বিশ্বাস করার জন্য এটা কঠিন, টি-টোয়েন্টিতে আপনার সঙ্গে আমাদের আর দেখা হবে না। তোমাকে মিস করবো। সব কিছুর জন্য ধন্যবাদ!

mustafij

সাব্বির রহমান নিজের পেইজে লেখেন, বাংলাদেশের ৪৫ রানের এই জয় অধিনায়ক আপনার জন্য। আর সৌম্য লেখেন, এই জয় আপনার জন্য অধিনায়ক।

sabbir

তাসকিন নিজের পেইজে লেখেন, মাশরাফি ভাইয়ের শেষ ম্যাচে আনন্দদায়ক জয়।

taskin

ইমরুল কায়েস লেখেন, মাশরাফি ভাই, আপনার সঙ্গে ড্রেসিং রুম ভাগ করা অনেক সম্মানের। আপনাকে আমরা টি-টোয়েন্টিতে মিস করবো কিন্তু আমরা জানি, আপনি সবসময় শুভাকাঙ্ক্ষী হিসেবে আমাদের সংজ্ঞে থাকবেন। আপনাকে অনেক ধন্যবাদ ও ভালোবাসা।

imrul

এমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]