ওয়াটফোর্ডের কাছে চেলসির হার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৩৯ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় হারের স্বাদ পেল চেলসি। সোমবার ওয়াটফোর্ডর কাছে ৪-১ গোলে হারের লজ্জায় পড়েছে কন্তের দল।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই চেলসি শিবিরে আক্রমণ করে খেলতে থাকে ওয়াটফোর্ড। স্বাগতিকদের আক্রমণের চাপ সামলাতে গিয়ে ম্যাচের ২৯ মিনিটে বড় ধাক্কা খায় ব্লুজরা। দ্বিতীয় হলুদ কার্ড দেখে চেলসি মিডফিল্ডার বাকোইয়েকো মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিনত হয় চেলসি।

১০ জনের চেলসিকে আরও চেপে ধরে স্বাগতিক শিবির। অবশেষে ম্যাচের ৪২ মিনিটে গোলের দেখা পায় স্বাগতিকরা। পেনাল্টি থেকে দলকে লিড এনে দেন ট্রয় ডিনি। বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে চেলসি। ম্যাচের ৮০ মিনিটে হ্যাজার্ড গোল করে চেলসিকে সমতায় ফেরান।

তবে ম্যাচের ৮৪ মিনিটে ডারিল জানমাত গোল করলে আবারও লিড পায় ওয়াটফোর্ড। চার মিনিট পর জেরার্ড ডিউলোফিউয়ের গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। আর যোগ করা সময়ে চেলসি শিবিরে শেষ পেরেক ঠুকেন রবার্তো পেরেইরা। ফলে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়াটফোর্ড।

এই হারে ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে চেলসি। ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৫১ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে লিভারপুল।

এমআর/আরআইপি