বিশ্বকাপের একদিন আগেই বহিষ্কার হতে পারেন স্পেন কোচ!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ১৩ জুন ২০১৮

খবরটা শুনে যে কোনো স্পেন সমর্থকের মাথায় আকাশ ভেঙে পড়তেই পারে। কিন্তু এমনটাই শোনা যাচ্ছে, রাশিয়ার ফুটবল পাড়ায়। গতকাল রিয়াল মাদ্রিদের ভবিষ্যৎ কোচ হিসেবে বর্তমান স্পেন কোচ হুলেন লোপেতেগুইর নাম ঘোষণা করে রিয়াল মাদ্রিদ। আর এটাতেই চটেছেন স্পেনের ফুটবল ফেডারেশনের প্রধান। আকস্মিক সংবাদ সম্মেলনও ডাকা হয়েছে। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপের একদিন আগেই বহিষ্কার হতে পারেন স্পেন কোচ।

ঘটনার সূত্রপাত গতকাল রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে লোপেতেগুইর নাম ঘোষণা করার পর থেকে। বিশ্বখ্যাত স্পোর্টস টিভি চ্যানেল বেইন স্পোর্টসের সাংবাদিক তানকেরি পালমেরি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানান, গতকালই স্পেন ফুটবলের প্রধান চেয়েছিলেন লোপেতেগুইকে বহিষ্কার করতে, কিন্তু বোর্ডের অন্যান্য সদস্যদের কারণে তৎক্ষণাৎ সিদ্ধান্ত নিতে পারেননি।

তাছাড়া ১৯৮৬ এর ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপ খেলা গ্যারি লিনেকারও লোপেতেগুইর বহিষ্কার হওয়ার ব্যাপারে ধারণা দিয়ে টুইট করেছেন। মার্কার খবর, স্পেন ফেডারেশন চাইলেও খেলোয়াড়েরা চাচ্ছেন না এখনই কোচ পাল্টাতে। তবে সব প্রশ্নের উত্তর মিলবে বাংলাদেশ সময় বিকেল ৪.৩০ মিনিটে। স্পেন ফুটবল ফেডারেশনের হঠাৎ সাংবাদিক সম্মেলনেই জানা যাবে লোপেতেগুইর ভবিষ্যৎ। বিশ্বকাপ জয়ের লক্ষ্যে দারুণ দল নিয়ে রাশিয়া এসেছিল স্পেন। কিন্তু গেল দু দিনের কর্মকাণ্ডে সেই আশা ফিকে হয়ে যেতে শুরু করেছে।

আরআর/আরআইপি

আপনার মতামত লিখুন :