ছেলে সাহিলকে নিয়ে ঈদের নামাজ আদায় করলেন মাশরাফি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২২ আগস্ট ২০১৮

নড়াইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ছেলে সাহিল মর্তুজাকে নিয়ে নামাজ আদায় করলেন বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা কৌশিক।

বুধবার সকাল সাড়ে ৭টায় মামা বাড়ি থেকে ছেলে সাহিল মর্তুজা, ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামসহ পরিবারের সদস্যদের নিয়ে ঈদগাহে পৌঁছান মাশরাফি। তার পরণে ছিল ছাইয়ে রঙের পাঞ্জাবি।

Narail-Masrafi

নামাজ শেষে তিনি আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও ভক্তদের সঙ্গে কোলাকুলি করেন। পরে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। মাশরাফিকে কাছে পেয়ে নড়াইলের বন্ধু-বান্ধব ও ভক্তরাও আনন্দ প্রকাশ করেছেন।

নড়াইল কেন্দ্রীয় পৌর ঈদগাহ ময়দানে জেলা প্রশাসক মো. ইমদাদুল হক চৌধুরী, দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম, জেলা ও দায়রা জজ শেখ আব্দুল আহাদ, নড়াইল জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজসহ সর্বস্তরের মুসুল্লীরা ঈদ জামাতে শরিক হন।

Narail-Masrafi

সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত ঈদের প্রথম জামাতে ইমামতি করেন নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ম.ম. শফিউর রহমান শফিউল্লাহ। এ সময় দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

Narail-Masrafi-1

হাফিজুল নিলু/এমএএস/পিআর

আপনার মতামত লিখুন :