রিয়ালের অনুশীলনে ঢুকতে দেয়া হচ্ছে না জিদানকে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ০৮ জানুয়ারি ২০২১

লা লিগায় ওসাসুনার বিপক্ষে রিয়াল মাদ্রিদের ম্যাচ রোববার। কিন্তু দলের অনুশীলনে ঢোকার অনুমতি পাননি রিয়াল কোচ জিনেদিন জিদান। ফরাসি এই কোচকে থাকতে হচ্ছে আইসোলেশনে।

আইসোলেশনে কেন? জিদান কি তবে করোনা পজিটিভ? না, তিনি করোনা আক্রান্ত হননি। কিন্তু করোনা পজিটিভ একজনের সরাসরি সংস্পর্শে আসাতেই আইসোলেশনে পাঠানো হয়েছে রিয়াল কোচকে।

ফলে বৃহস্পতিবার সকালে দলের অনুশীলনে হাজির থাকতে পারেননি জিদান। যদিও সেদিন বিকেলেই ‘পিসিআর টেস্ট’ করিয়ে তাতে নেগেটিভ ফল পেয়েছেন রিয়াল কোচ। কিন্তু লা লিগা কর্তৃপক্ষ অনুমতি না দিলে তিনি ম্যাচের জন্য পমপ্লনায় যেতে পারবেন না।

করোনা সনাক্তের জন্য জিদানের এন্টিজেন এবং পিসিআর দুই টেস্টই করানো হয়। দুটিতেই ফল নেগেটিভ এসেছে। অর্থাৎ এখন পর্যন্ত তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

তবে লা লিগার নিয়ম অনুযায়ী, জিদানকে তিনদিন বাধ্যতামূলক আইসোলেশনে থাকতেই হবে। তারপর আরেকটি ‘পিসিআর টেস্ট’ করানো হবে। যদি দ্বিতীয় টেস্টেও ফল নেগেটিভ আসে, তবেই দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পাবেন।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]