জুলাইয়ে হচ্ছে না জুনিয়র এশিয়া কাপ হকি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ০৫ মে ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ হকি ফেডারেশন যে জুনিয়র এশিয়া কাপ ও ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়িং রাউন্ড আয়োজন করতে চেয়েছিল, তা আরেকবার পিছিয়ে গেল।

সর্বশেষ তারিখ অনুযায়ী আগামী ১-১০ জুলাই ঢাকার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া কথা ছিল অনূর্ধ্ব-২১ এশিয়া কাপের আসর। বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে সরকার জুলাইয়ে টুর্নামেন্ট না করার পরামর্শ দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশনকে।

ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ জানিয়েছেন, ‘করোনার কারণে আমরা ক্রীড়া মন্ত্রণালয়ের পরামর্শ চেয়েছিলাম। মন্ত্রণালয় জুলাইয়ে টুর্নামেন্ট না করার নির্দেশনা দিয়েছে। তাই আপাতত জুনিয়র এশিয়া কাপ জুলাইতে হচ্ছে না। এশিয়ান হকি ফেডারেশনের সাথে আলাপ করে পরবর্তী তারিখ নির্ধারণ করা হবে।’

টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও অংশ নেয়ার কথা ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া, চাইনিজ তাইপে, জাপান, মালয়েশিয়া, চীন, উজবেকিস্তান ও সিঙ্গাপুরের।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]