বিশ্বকাপ খেলতে গেলো শ্যুটিং দল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২৭ মে ২০২২

২৭ মে থেকে ৭ জুন আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিতব্য শ্যুটিং বিশ্বকাপ। বাংলাদেশের ১৫ জন শ্যুটার এই বিশ্বকাপে অংশ নিতে আজারবাইজান গেছেন।

বিশ্বকাপে রাইফেল ইভেন্টে অংশ নেবেন রাব্বি হাসান, শোভন চৌধুরী, রবিউল ইসলাম, মোহাম্মদ ইউসুফ আলী, তামজিদ বিন আলম, নাফিসা তাবাসসুম, মনিকা আহমেদ, সাজিদা হক, সৈয়দা আতকিয়া হাসান। পিস্তলে শাকিল আহমেদ, আব্বাস আলী, পিয়াস হোসেন, আরদিনা ফেরদৌস, আনজিলা আমজাদ ও নীলুফা ইয়াসমিন।

বিশ্বকাপে অংশ নিতে বাকু রওনার আগে শ্যুটাররা শুনে গেছেন মোটা অংকের পুরস্কারের প্রতিশ্রুতি। বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল আতাউল হাকিম সারোয়ার হাসান শ্যুটারদের উদ্দেশ্যে ঘোষণা দিয়েছেন বিশ্বকাপে যে স্বর্ণ জিততে পারবেন তাকে দেওয়া হবে ৫ লাখ টাকা পুরস্কার।

রৌপ্য জয়ী শ্যুটাররা পাবেন ২ লাখ টাকা এবং ব্রোঞ্জজয়ীরা পাবেন এক লাখ টাকা পুরস্কার। এর বাইরেও বিভিন্ন স্কোরের জন্য আলাদা আলাদ পুরস্কারের ঘোষণাও দেয়া হয়েছে।

আরআই/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]