এক চার্জে ৭ দিন চলবে স্মার্টওয়াচ

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২৪ জুন ২০২২

প্রযুক্তি বাজারে আরও একটি স্মার্টওয়াচ যুক্ত হলো। বর্তমানে ছোট বড় সব বয়সী মানুষের কাজেই জনপ্রিয় হয়ে উঠছে স্মার্ট পণ্যগুলো। এর মধ্যে স্মার্টওয়াচ পছন্দের তালিকায় একেবারে প্রথমেই আছে। ওজনে হালকা, ফ্যাশনাবল বেল্ট এবং বিভিন্ন ফিচার থাকায় এর জনপ্রিয়তা বাড়ছে।

এজন্য প্রযুক্তি পণ্য তৈরির সংস্থাগুলোও একের পর এক স্মার্টওয়াচ আনছে বাজারে। এবার নয়েজ লঞ্চ করলো তাদের নতুন স্মার্টওয়াচ নয়েজ কালারফিট ভিশন ২। স্মার্টওয়াচটিতে থাকছে ৪০টিরও বেশি স্পোর্টসমোড ও ফিটনেস ফিচার। SpO2 এবং হার্ট রেট মনিটর থাকছে স্মার্টওয়াচটিতে। এছাড়াও স্লিপ মোডও পাবেন ব্যবহারকারী।

স্মার্টওয়াচটিতে অলয়েজ-অন ডিসপ্লে দেওয়া হয়েছে। ফলে যে কোনো স্পোর্টস মোড স্মার্টওয়াচের ডিসপ্লেতে সবসময় দেখা যাবে। একদিন চার্জ দিলে একটানা সাতদিন ব্যবহার করতে পারবেন।

নয়েজ কালারফিট ভিশন ২ স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড টাচস্ক্রিন ডিসপ্লে। যার ডিসপ্লে রেজলিউশন ৩৬৮ X ৪৪৮ পিক্সেল। একদিকে রয়েছে একটি ফিজিক্যাল বাটন। নেভিগেশনের জন্য ওই বাটনটি কাজে লাগবে।

কালো, নীল এবং সবুজ মোট তিনটি রঙে ক্রেতারা বেছে নিতে পারবেন এই স্মার্টওয়াচটি। ভারতীয় বাজারে স্মার্চওয়াচটির দাম রাখা হয়েছে ২ হাজার ৯৯৯ টাকা।

সূত্র: এনডিটিভি গ্যাজেট

কেএসকে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]