দৌড়ঝাঁপের জন্যই হেডফোন আনলো সনি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ০৬ জানুয়ারি ২০২৪

বর্তমানে ট্রু ওয়্যারলেস ইয়ারফোনগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। নামিদামি সংস্থাগুলো একের পর এক ইয়ারবাড আনছে বাজারে। এবার সনি নিয়ে এলো নতুন একটি ইয়ারবাড। যারা ব্যায়াম যারা প্রতিনিয়ত করেন, প্রতিদিন যারা নিয়ম করে দৌড়তে যান, মূলত তাদের কথা মাথায় রেখেই অনন্য ডিজাইনের এই হেডফোন নিয়ে আসা হয়েছে।

হেডফোনটি অপারেট করাও এত সহজ যে, ইয়ার ক্যানাল স্পর্শ না করেই আপনি তা চালাতে পারবেন। তার কারণ, স্পিকারের পজিশন যা এমনই জায়গায় রয়েছে, আপনার জন্য অপারেট করার কাজটা সহজ করে তুলেছে।

খুব হালকা এই ফ্লোট রান ডব্লিউআই-ওই৬১০ ইয়ারবাডে রয়েছে নেকব্যান্ড ডিজাইন, যা আপনার মোশনে থাকার সময়ও খুব ভালোভাবেই কানে চিপকে থাকতে পারে। মাত্র ৩৩ গ্রাম ওজনের এই ডিভাইস রানারদের জন্য সেরা অপশন হতে পারে।

আরও পড়ুন: লুই ভিতোঁরের এক ইয়ারফোনের দামে কেনা যাবে টাটা ন্যানো

সনির পক্ষ থেকে বলা হচ্ছে, বিভিন্ন হেড শেপ, হেয়ারস্টাইল এবং ফ্লেক্সিবল নেকব্যান্ড ডিজাইনে হেডফোনটি টেস্ট করে দেখা হয়েছে। টুপি ও সানগ্লাস পরিধানকারীরাও খুব ভাল ভাবেই এই ডিভাইসটি ব্যবহার করতে পারবেন।

ইয়ারবাডটিতে ১৬এমএম ড্রাইভার দেওয়া হয়েছে, যা যথার্থ টিউন করতে সক্ষম। ডিভাইসটির ওপেন-টাইপ ডিজাইন এটিকে হাই-কোয়ালিটির সাউন্ড দিতে সাহায্য করবে। আইপিএক্স৪ স্প্ল্যাশপ্রুফ ডিজাইন দেওয়া হয়েছে এতে। এক চার্জে ১০ ঘণ্টার প্লেটাইম দিতে পারে। সংস্থার দাবি, মাত্র ১০ মিনিটের চার্জে ডিভাইসটি এক ঘণ্টার ব্যাকআপ দিতে পারে।

কেবল কালো রঙেই এটি আপনি পাবেন। ফ্লোট রান ডব্লিউআই-ওই৬১০ দাম থাকছে ভারতীয় বাজারে ১০ হাজার ৯৯০ রুপি। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্টে থেকেও ডিভাইসটি কিনতে পারবেন।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।