এক চার্জে ৩৫ ঘণ্টা টানা গান শোনা যাবে ইয়ারবাডে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:২২ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

নতুন ইয়ারবাড বাজারে আনছে অনর। সংস্থার নতুন ইয়ারবাডটির নাম অনর চয়েজ এক্স৫। অনর এক্স৯বি স্মার্টফোনের সঙ্গে ইয়ারবাডটি লঞ্চ করবে সংস্থা। নতুন ইয়ারবাডগুলো ধুলা এবং পানি প্রতিরোধের জন্য একটি ইন-ইয়ার ডিজাইন এবং IP54 রেটিং সহ আসতে টিজ করা হয়েছে।

ইয়ারবাডটিতে থাকবে টাচ নিয়ন্ত্রণ, ডাবল-ট্যাপ, ট্রিপল-ট্যাপ। এছাড়া প্রক্সিমিটি ডিসকভারি, ডুয়াল ডিভাইস কানেক্টিভিটি, এএনসি, ইকিউ সাউন্ড এফেক্টস, লো ল্যাটেন্সি, ফাইন্ড মাই ইয়ারফোন। ১৩.৪ মিমি মুভিং কয়েল লাউডস্পিকার থাকবে ইয়ারবাডটিতে।

আরও পড়ুন: দৌড়ঝাঁপের জন্যই হেডফোন আনলো সনি

ব্লুটুথ ৫.৩ কানেক্ট করতে পারবেন ফোনের সঙ্গে। পপ-আপ পেয়ার, মাল্টি-ডিভাইস সমর্থন করবে ইয়ারবাডটি। অর্থাৎ একসঙ্গে একাধিক ডিভাইসে কানেক্ট করতে পারবেন। এছাড়া ক্যাপ সেন্সর, হল সেন্সর পাবেন।

ইয়ারবাডগুলোতে ৫৫ এমএএইচ এবং ৪১০ এমএএইচ ব্যাটারি পাবেন চার্জিং কেসে। সংস্থার দাবি এক চার্জে ৯ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ পাবেন ইয়ারবাডটিতে। চার্জিং কেস সহ টানা ৩৫ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ পাবেন ইয়ারবাডটিতে। সবচেয়ে ভালো খবর হচ্ছে ইয়ারবাডের কেসিংয়ে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। মাত্র দেড় ঘণ্টা লাগবে ইয়ারবাডটি পুরোপুরি চার্জ হতে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএসকে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।