আইসিটি ডিভিশনে অফিস শুরু করবেন মোস্তাফা জব্বার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩২ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮

দফতর পেয়েছেন শপথ নেয়া তিন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রী। বুধবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দফতর বণ্টন ও অন্যদের দফতর বদল করে আদেশ জারি করা হয়েছে।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি মোস্তাফা জব্বারকে টেকনোক্র্যাট কোটায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় মন্ত্রী হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার থেকে তিনি অফিস শুরু করবেন। এর আগে সকাল ১০টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মন্ত্রণালয়ে কর্মকর্তাদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

বুধবার বেসিস আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী বলেন, আমার দুটো অফিস থাকবে। একটি আগারগাঁও এর আইসিটি ডিভিশনে, অন্যটি সচিবালয়ে। টেলিকম ডিভিশনে প্রতিমন্ত্রী না থাকায় সেখানে আমাকে সময় বেশি দিতে হবে। তবে সেখানে বেশি সময় দিতে পারবো না।

উদ্যোক্তাবান্ধব ও তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার বলেন, অফিস দুটো হলেও আগারগাঁওয়ের আইসিটি ডিভিশনেই বেশি থাকবো। কারণ সচিবালয়ের ভেতরে ঢুকে আমার সঙ্গে দেখা করা অনেকের জন্য কঠিন হয়ে যাবে। সহজে আমাকে পাওয়া যেতে পারে এজন্য আমি এই অফিস ব্যবহার করবো।

আগামী সপ্তাহে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করবেন বলে জানিয়েছেন মন্ত্রী।

এএ/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com