দক্ষ কারিগর গড়তে স্কিল বেসড কোর্স করাবে ‘বি এ ফ্রিল্যান্সার’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ এএম, ২০ জানুয়ারি ২০২১

কারিগরি দক্ষতা ছাড়া সামনের পথ কারও জন্যই সুখকর হবে না। বিগত বছরে চাকরি হারানো মানুষের গল্প আমরা সবাই জানি, নতুনদের জন্য এটি যেন আরও ভয়াবহ রূপ নিতে পারে আগামীতে। ফলশ্রুতিতে নিজের স্কিল ডেভেলপ করাই একমাত্র উপায়। আর তাই দেশের দক্ষ কারিগর গড়তে স্কিল বেসড ফ্রিল্যান্সিং কোর্স উন্মুক্ত করেছে ‘বি এ ফ্রিল্যান্সার’

‘নিজেকে দক্ষ করে গড়ে তোলার দারুণ সুযোগ’ শিরোনামে ফ্রিল্যান্সিং কোর্সগুলো নামমাত্র মূল্যে স্থান পেয়েছে তাদের ওয়েবসাইটে। এই অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম থেকে কোর্স কিনে বাসায় বসেই ফ্রিল্যান্সিং শিখতে পারবেন আগ্রহীরা।

প্রতিটি কোর্সের মেন্টরদের আলাদা সিক্রেট ফেসবুক গ্রুপ আছে, যেগুলোতে সবার সমস্যার সমাধান তাৎক্ষণিক করা হয়ে থাকে। মাসে দুটি করে লাইভ প্রব্লেম সলভিং ক্লাসও পাচ্ছেন শিক্ষার্থীরা।

এছাড়া ‘বিফ্রিল্যান্সার কমিউনিটি ক্লাব’ নামে ফেসবুক গ্রুপের মাধ্যমে শিক্ষার্থীরা ফ্রিল্যান্সিং পরামর্শগুলো প্রতিনিয়ত শেয়ার করে যাচ্ছে। বিস্তারিত জানা যাবে (Website: https://befreelancer.net/) এ ওয়েবসাইট থেকে।

এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]