সংগীতপ্রিয়দের জিওসাবন অ্যাপ নিয়ে এসেছে নতুন ফিচার

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১২ জুন ২০২১

সংগীতপ্রিয় জিওসাবন অ্যাপ ব্যবহারকারীদের জন্য সুখবর। যাদের কাছে এই অ্যাপের সাবস্ক্রিপশন রয়েছে তাদের জন্য আসছে জিওসাবনটিভি নামের ফিচার। এই ফিচারে এবার দেখতে পাবেন মিউজিক ভিডিও।

দক্ষিণ এশিয়ার বৃহত্তম মিউজিক স্ট্রিমিং এই প্ল্যাটফর্মে এবার এনেছে মিউজিক ভিডিও দেখার সুবিধা । গ্রাহকদের চাহিদা আর প্রত্যাশার মধ্যে সেতুবন্ধন করবে নতুন এই ফিচারটি।

জানা গেছে টেলিভিশন দেখার মতোই অভিজ্ঞতা লাভ করতে পারবেন গ্রাহকরা। এখন মিউজিক অডিওর পাশাপাশি দেখা যাবে ভিডিও।

jagonews24

এমনকি মিউজিক টিভি চ্যানেলগুলোও দেখা যাবে এই নতুন ফিচারের মাধ্যমে । মুড, সময়, গায়ক-গায়িকার ভিত্তিতে এই ভিডিও গুলি প্লে-লিস্টে রাখতে পারবেন গ্রাহকরা । ভিডিও আর অডিওর মধ্যে অনায়াসে স্যুইচ করতে পারবেন দর্শকরা ।

হরাইজন্টাল বা ভার্টিকাল, যেমন খুশি ভাবেই দেখা যাবে ভিডিওগুলো । বাদশাহ, জাস্টিন বিবার থেকে শুরু করে বিটিএস, ডুয়া লিপা, কে-পপ, সমস্ত গানেরই ভিডিও পাওয়া যাবে ।

যাদের জিওসাবন-এর সাবস্ক্রিপশন রয়েছে তারা বিজ্ঞাপন মুক্ত ভিডিওগুলো দেখতে পাবেন । যারা বিনামূল্যে অ্যাপটি ব্যবহার করেন তারা মাসে তিনটি ভিডিও দেখতে পাবেন ।

এমএমএফ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]