ই-মেইলের নোটিফিকেশন পাবেন স্মার্টওয়াচে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ০১ জুলাই ২০২২

এবার প্রযুক্তি বাজারে এলো ভারতীয় সংস্থা নয়েজের নতুন বাজেট রেঞ্জের স্মার্টওয়াচ। নয়েজ কালারফিট ভিশন ২ স্মার্টওয়াচটি অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে এসেছে। এমনকি এতে থাকছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে এটি এক সপ্তাহ পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এমনকি এটি ম্যাগনেটিক চার্জিং টেকনোলজি সাপোর্টসহ এসেছে।

নতুন নয়েজ কালারফিট ভিশন ২ স্মার্টওয়াচে দেওয়া হয়েছে আয়তক্ষেত্রাকার ১.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। যার রেজোলিউশন ৩৬৮ X ৪৪৮ পিক্সেল। শুধু তাই নয়, এর ডিসপ্লের ডান ধারে একটি নেভিগেশন বোতাম উপস্থিত। এছাড়া এতে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে।

স্মার্টওয়াচটিতে থাকছে ২৪/৭ হার্ট রেট সেন্সর, SpO2 মনিটর, ওইমেন সাইকেল ট্র্যাকার এবং স্লিপ ট্র্যাকার। তদুপরি ঘড়িটিতে ৪০টি স্পোর্টস মোড উপলব্ধ। এর অন্যান্য স্মার্ট ফিচারগুলোর মধ্যে আছে টেক্সট, মেসেজ, ইমেইলের স্মার্ট নোটিফিকেশন, সোশ্যাল মিডিয়া অ্যালার্ট, ওয়েদার অ্যালার্ট, অ্যালার্ম ক্লক এবং ক্যালেন্ডার অ্যালার্ট।

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট ভিশন ২ স্মার্টওয়াচটির প্রারম্ভিক দাম রাখা হয়েছে ২ হাজার ৯৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ঘড়িটি ব্ল্যাক, ব্লু, গ্রীন এবং রোজ গোল্ড – চারটি কালার অপশনে কিনতে পাওয়া যাবে।

সূত্র: গিজমোচায়না

কেএসকে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]