শুরু হচ্ছে উইজার্ড শোবিজের ঢাকা মোটর ফেস্ট

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ২০ জানুয়ারি ২০২৩

উইজার্ড শোবিজ আগামী ২-৪ ফেব্রুয়ারি ২০২৩ আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা-আইসিসিবিতে আয়োজন করতে যাচ্ছে তিনদিন ব্যাপী ঢাকা মোটর ফেস্ট ২০২৩। বসুন্ধরা আইসিসিবি হল-৫ ও এক্সপো জোনে সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে এই আয়োজন।

মেলায় মোটরগাড়ি, বাইক ও মোটর এক্সেসোরিজের প্রদর্শনীর পাশাপাশি দর্শকরা উপভোগ করতে পারবেন বাইক স্টান্ট শো, লাইভ কনসার্ট, সিনেমা প্রদর্শন, ডিজে, মডিফাইড কার কালেকশন। সঙ্গে থাকবে আরও অনেক আকর্ষণীয় সব গাড়ি ও মোটরসাইকেল।

আরও পড়ুন: একসঙ্গে ৩ ক্রুজার বাইক আনছে বেনেল্লি 

উইজার্ড শোবিজ হলো বাংলাদেশের অন্যতম একটি ইভেন্ট অর্গানাইজার। ২০০০ সালে প্রতিষ্ঠিত হয় এ ইভেন্ট অর্গানাইজার প্রতিষ্ঠানটি। মোটর ফেস্ট ও বাইক ফেস্ট আয়োজন করে আসছে অনেক বছর ধরে।

তবে এবারই তারা প্রথম ঢাকায় আয়োজন করতে যাচ্ছে মোটর ফেস্ট। এটি বাইকার এবং গাড়ি প্রেমীদের জন্য একটি বিশাল ইভেন্ট হতে চলেছে যেখানে বাইকার এবং দর্শনার্থীদের জন্য অনেক চমকের ব্যবস্থা করা হয়েছে।

এর আগে উইজার্ড শোবিজ চট্টগ্রামে ৫ম মোটর ফেস্ট ২০২২ আয়োজন করেছিল। চট্টগ্রামের এই ফেস্টে অটোমোবাইল, মোটরসাইকেল, লুব্রিকেন্টসহ অনেক বড় প্রতিষ্ঠান অংশ নেয়।

গত ১৫ বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে ‘ঢাকা মোটর শো’। হুন্ডাই, মার্সিডিজ, রেঞ্জ রোভার, মিৎসুওকা, টয়োটা প্রিয়স এবং আরও অনেকের সর্বশেষ মডেলগুলো এখানে লঞ্চ করা হয়। বাইক ও গাড়িপ্রেমীদের জন্য এটি একটি আকর্ষণীয় স্থান।

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।