৭৫ জন কর্মীকে বাইক উপহার দিল ট্রান্সকম ফুডস

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১১:০৭ এএম, ০৭ মার্চ ২০২৩

দেশে কেএফসি এবং পিৎজা হাট ব্র্যান্ডের অফিসিয়াল ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেড তাদের ৭৫ জন কর্মীকে বাইক ও স্কুটার উপহার দিয়েছে।

প্রতিষ্ঠানটির টিম মেম্বারদের আস্থা, একনিষ্ঠতা ও কঠোর পরিশ্রমের জন্য প্রশংসার নিদর্শন হিসেবে রেস্টুরেন্টের জেনারেল ম্যানেজার এবং অপারেশন লিডারদের এসব বাহন উপহার দেওয়া হয়।

সম্প্রতি গুলশান-১ এ অবস্থিত ট্রান্সকম ফুডস লিমিটেডের কার্যালয়ে বাইক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করেছে। দেশের বৃহত্তম রেস্টুরেন্ট কোম্পানি ট্রান্সকম ফুডস লিমিটেডের বর্তমানে ৫৩টি রেস্টুরেন্ট চালু আছে।

কর্মীদের বাইক হস্তান্তর অনুষ্ঠানে ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, ‘দৃঢ় ও সংকল্পবদ্ধ হয়ে আমাদের ব্র্যান্ডগুলোকে সফল করে তোলার জন্য আমরা আমাদের টিম মেম্বারদের কাছে কৃতজ্ঞ। দেশের রেস্টুরেন্ট ইন্ডাস্ট্রি ২০২০ সালের পর কোভিড-১৯ মহামারি থেকে শুরু করে মুদ্রাস্ফীতি, আমদানি সীমিতকরণসহ অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। এই সব চ্যালেঞ্জ মোকাবিলা করার পাশাপাশি আমাদের টিম মেম্বাররা রেস্টুরেন্ট কার্যক্রমকে চালিয়ে নিয়ে গেছে সঠিকভাবে যা কেএফসি এবং পিৎজা হাট ব্র্যান্ডকে আরও প্রসারিত করেছে।

অমিত দেব থাপা জানান, অন্তর্ভুক্তি ও সমতা নিশ্চিতে বিশ্বব্যাপী কেএফসি ও পিৎজা হাট যেসব কার্যক্রম পরিচালনা করে আসছে, ট্রান্সকম ফুডস লিমিটেড বাংলাদেশেও তাদের কর্মীদের উন্নয়নে এমন কার্যক্রম পরিচালনা করে আসছে। সারাদেশে ৩১টি কেএফসি আউটলেট এবং ২২টি পিৎজা হাট আউটলেট থাকার কারণে রেস্টুরেন্ট ইন্ডাস্ট্রিতে ট্রান্সকম ফুডস লিমিটেডের রয়েছে বিস্তর পরিধি এবং বিশাল জনবল।

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।