চেন্নাই যেতে ইউএস-বাংলার মেডিকেল প্যাকেজ

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২০ মার্চ ২০১৯

চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে যাওয়া বাংলাদেশি যাত্রীদের জন্য মেডিকেল প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ৩১ মার্চ থেকে ফ্লাইট শুরু করতে যাচ্ছে সংস্থাটি। ঢাকা ও চট্টগ্রাম থেকে সপ্তাহে তিনদিন চলবে ফ্লাইট।

২০ মার্চ দুপুরে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলনে একথা জানান ইউএস-বাংলার প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ।

তিনি বলেন, ‘শুধু ফ্লাইট চালু নয়, দেশের মানুষের চিকিৎসাসেবা সহজ করতে হেলথ প্যাকেজও থাকছে। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ৩ দিন ২ রাতের হেলথ প্যাকেজ নির্ধারণ করা হয়েছে ৩৭ হাজার ৯৯০ টাকা। আর কলকাতায় ২২ হাজার ৫শ টাকা। অপরদিকে চট্টগ্রাম থেকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে হেলথ প্যাকেজ নির্ধারণ করা হয়েছে ৩৭ হাজার ৯৯০ টাকা। আর কলকাতায় ২৫ হাজার ৫শ টাকা।’

ইমরান আসিফ বলেন, ‘ঢাকা-চট্টগ্রাম-চেন্নাই-ঢাকা রুটে ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হবে। যার মধ্যে ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসের আসন ব্যবস্থা রয়েছে। সপ্তাহের রবি, মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা ও চট্টগ্রাম থেকে চেন্নাইয়ে যাত্রী নিয়ে যাবে সংস্থাটি। প্রাথমিকভাবে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, হেলথ প্যাকেজে রিটার্ন এয়ার টিকিট, দুই জনের জন্য ২ রাত ৩ দিন থাকার ব্যবস্থা, সকালের নাস্তা, ফ্রি ভিসা ইনভাইটেশন লেটার, ফ্রি ডক্টরস অ্যাপয়নমেন্ট, ফ্রি এয়ারপোর্ট পিক-আপসহ অ্যাপোলো মাস্টার হেলথ প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে। কোন সুদ ছাড়াই ৬ মাসের ইএমআই-এ টাকা পরিশোধ করার সুবিধা রয়েছে।

এছাড়াও পর্যটকদের জন্য ন্যূনতম ৩২ হাজার ৪৯০ টাকায় ৩ দিন ২ রাতের হলিডে প্যাকেজ সুবিধা থাকছে। হলিডে প্যাকেজে ঢাকা-চেন্নাই-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, ২ জনের জন্য ২ রাত ৩ দিন, সকালের নাস্তা, ফ্রি এয়ারপোর্ট পিক-আপ অন্তর্ভুক্ত।

এসইউ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]