রমজান উপলক্ষে নভোএয়ারের বিশেষ অফার


প্রকাশিত: ০৯:০৭ এএম, ৩০ মে ২০১৬

পবিত্র রমজান উপলক্ষে বিশেষ অফার ঘোষণা করেছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার। আগামী ০১ জুন থেকে ৩১ জুলাই পর্যন্ত এ অফার চলবে।

সংস্থাটি জানায়, নভোএয়ারের যেকোনো অভ্যন্তরীণ রুটে যাওয়া অথবা আসার ক্ষেত্রে এ সুযোগ পাবেন যাত্রীরা। আগ্রহীরা ২৮ মে ২০১৬ তারিখ থেকেই টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিট সংগ্রহের পর ০৪ জুন ২০১৬ তারিখ থেকে যাত্রা করতে পারবেন। এ অফারে টিকিটের মেয়াদ থাকবে ৬০ দিন।

সংস্থাটি আরো জানায়, এ অফারে কক্সবাজার যাওয়া কিংবা আসার টিকিটমূল্য ৪,৫০০ টাকা, চট্টগ্রামের টিকিটমূল্য ৩,২০০ টাকা এবং যশোর অথবা সিলেটের টিকিটমূল্য ২,৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে তিন বছরের ঊর্ধ্বে শিশুদের জন্য ২৫% ও তিন বছরের নিচে শিশুদের জন্য ৯০% ছাড় দেয়া হয়েছে।

টিকিট সংগ্রহের ব্যাপারে নভোএয়ার জাগো নিউজকে জানায়, নভোএয়ারের সেলস পয়েন্ট, এজেন্ট, কর্পোরেট আইডি এবং ওয়েবসাইটের মাধ্যমে টিকিটি সংগ্রহ করা যাবে। তবে ফ্ল্যাইটের ৭দিন আগে আসন নিশ্চিত করতে বলা হয়েছে।

বিস্তারিত জানতে নভোএয়ারের ওয়েবসাইট http://www.flynovoair.com/offers/ramadan ভিজিট করতে পারেন।

এসইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।