ঝুলন্ত হোটেলে অবকাশ যাপন


প্রকাশিত: ০৬:৪৮ এএম, ২৬ ডিসেম্বর ২০১৬

পাহাড়ি অঞ্চলে কিছুটা শূন্যের ওপরেই নির্মাণ করা হয় ঘর-বাড়ি। সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার জন্যই এমনটা করা হয়। তবে ঘর-বাড়ির পরিবর্তে সেটা যদি হয় হোটেল; তবে মজাটা একটু আলাদা। তা আবার যেমন তেমন নয়; একেবারে শূন্যের ওপর ভাসমান হোটেল। তাহলে আর দেরি কেন? চলুন একবার ঘুরে আসা যাক।

অবস্থান
পেরুর কুজকোর উপত্যকায় এই ঝুলন্ত হোটেলটি অবস্থিত। গভীর খাদের শরীর বরাবর ঝুলন্ত হোটেল এটি। আক্ষরিক অর্থেই ঝুলছে হোটেলটি। খাদের ধারে ভূপৃষ্ঠ থেকে ৪শ’ মিটার, মানে প্রায় ১ হাজার ৩শ’ ফিট উপরে হোটেলটি।

আকৃতি
হোটেলটি দেখতে অনেকটা ক্যাপসুলের মতো। এরকম এক একটি ক্যাপসুলে রয়েছে ৮ জনের শোয়ার ঘর, ডাইনিং রুম ও বাথরুম। পুরোটাই ঢাকা রয়েছে স্বচ্ছ কাচের দেওয়ালে।

সুবিধা
খাদের ওপর থেকে দিন বা রাতের অপরূপ প্রকৃতি সবসময় থাকছে আপনার চোখের সামনেই।

খরচ
হোটেলে যাওয়া এবং নেমে আসার সরঞ্জাম, প্রশিক্ষকের সাহচর্য, স্ন্যাকস, ব্রেকফাস্ট ও ডিনার প্রভৃতির জন্য একদিনে খরচ জনপ্রতি ১২শ’ টাকা।

আয়োজনে
দারুণ এ রোমাঞ্চকর অবকাশ যাপনের সুযোগ দিচ্ছে স্কাইলজ অ্যাডভেঞ্চার স্যুট।

স্মরণীয়
অনেকেই নামিদামি হোটেলে থেকেছেন। তবে এমন হোটেলে কখনো হয়তো থাকেননি। এই হোটেলে অবকাশ যাপন করলে সারাজীবন স্মরণ রাখতে হবে আপনাকে।

এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।