১৮ হাজার টাকায় নেপাল ভ্রমণ!


প্রকাশিত: ১১:২৭ এএম, ২৮ আগস্ট ২০১৫

মাত্র ১৮ হাজার টাকায় নেপাল ভ্রমণের সুযোগ করে দিয়েছে ‘ক্যাপ্টেন হলিডেজ’। চতুর্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ারের দ্বিতীয় দিনে (শুক্রবার) মেলায় আগত দর্শকদের জন্যে এই অফার দিয়েছে ‘ক্যাপ্টেন হলিডেজ’।

১৮ হাজার টাকায় নেপাল ভ্রমণের অফার বাংলাদেশে এই প্রথম বলে দাবি করেছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জেবুরুন নিসা জয়িতা। তিনি বলেন, ৩ দিন ২ রাতের এই প্যাকেজে থাকছে নানা ধরনের সুবিধা। উন্নত হোটেলে থাকা খাওয়া এবং দর্শনীয় স্থান পরিদর্শন করানো হবে ১৮ হাজার টাকার মধ্যেই।

জেবুরুন নিসা জয়িতা জানান, এই অফারটি শুধু মাত্র মেলার জন্যে তৈরি করা হয়েছে। এই প্যকেজে শোম্বানাথ টেম্পল ও পল্টন দরবার স্কয়ারসহ কাঠমান্ডুর ১০টি সব দর্শনীয় স্থান ঘুরে দেখার সুযোগ থাকবে।

এছাড়া ব্যাংকক, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, কম্বোডিয়া, ভিয়েতনাম, লাউস, সুইজারল্যান্ড চায়নাসহ অনেক শহরেই ‘ক্যাপ্টেন হলিডেজ’ এর প্যাকেজ রয়েছে। নিজস্ব ট্রান্সপোর্ট ও আবাসন সুবিধা ছাড়াও আরো অনেক সুযোগ সুবিধা ভোগ করেন এ প্রতিষ্ঠানের মাধ্যামে যাওয়া পর্যটকরা। প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে ০১৯৭৭-০৫৮৪৫১, ০১৯৭৭-০৮৫৪৫২, web- www.captainnholidays.com ঠিকানায় যোগাযোগ করার কথা বলা হয়েছে।

আরএম/একে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]