ইমরান এইচ সরকারকে কুত্তার মতো পেটানোর ঘোষণা ছাত্রলীগের


প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২৯ মে ২০১৭

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আশেপাশে যেখানে পাওয়া যাবে সেখানে কুত্তার মতো পিটিয়ে ক্যাম্পাস ছাড়া করা হবে বলে ঘোষণা দিয়েছে ছাত্রলীগ। একই সঙ্গে ইমরান এইচ সরকার ও তার গংদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা করারও ঘোষণা দেন তারা।

সোমবার রাতে শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে এক বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগ নেতারা এ ঘোষণা দেয়। এর আগে একটি মিছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শাহবাগে গিয়ে শেষ হয়।

মিছিল থেকে ‘ইমরানের দুই গালে জুতা মারো তালে তালে’ ইমরানের চামড়া, কুত্তা দিয়ে কামড়া’ হৈ হৈ রৈ রৈ ইমরান সরকার গেলি কই’, ‘একটা একটা ইমরান ধর, ধইরা ধইরা জবাই কর’, ‘একটা একটা গং ধর, ধইরা ধইরা জবাই কর’, ‘একটা একটা সনাতন ধর, ধইরা ধইরা জবাই কর’সহ নানা স্লোগান দেয় বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী বলেন, ‘আমাদের প্রিয় নেত্রী প্রাণের নেত্রীকে যে ইমরান গং এবং ওই সনাতন যারা অপমানিত করেছে তাদের কোনো ছাড় নয়। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ওইসব সনাতন এবং ইমরানকে ও তার গংদেরকে অবাঞ্চিত ঘোষণা করা হচ্ছে। ইমরান এবং তার গংদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের যেখানে পাওয়া যাবে সেখানে কুত্তার মতো পিটিয়ে ক্যাম্পাস ছাড়া করা হবে।’

তিনি বলেন, ইমরানকে আমরা তার প্রাপ্য যোগ্যতার চেয়ে অনেক উপরে স্থান দিয়েছিলাম ভাই হিসেবে। কিন্তু এই বেঈমান ‘কুত্তার বাচ্চা’ আমাদের মাকে নিয়ে আমাদের নেত্রী শেখ হাসিনাকে নিয়ে যে কটূক্তি করেছে তার জন্য কোনো ছাড় নয়। তার স্পর্ধা বেড়ে গেছে। তাই আর কোনো ছাড় নয়। তার বিরুদ্ধে এবং তার গংদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা হবে।’

এমএইচ/বিএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :