শেকৃবি ছাত্রলীগের সভাপতি মিঠু ও সাধারণ সম্পাদক মিজান

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:৩১ এএম, ২৯ নভেম্বর ২০১৭

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এক বছর মেয়াদী নতুন কমিটিতে এস এম মাসুদুর রহমান মিঠুকে সভাপতি এবং মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দিনগত রাত ১১টায় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। নতুন কমিটি ঘোষণার পর শেকৃবিতে রাতেই আনন্দ-উল্লাস করেছেন বিভিন্ন পদে মনোনীত নেতাকর্মীদের অনুসারীরা।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন গৌতম রায়, আসিফ ইবনে আমেজ মিম, সারাফাত খান ও আবির আহমেদ মিথেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনিত হয়েছেন- মাহমুদুল হাসান সোহেল, চৈতি দে পূজা, রুদ্রনাথ টুটন ও আব্দুল মান্নান এবং সাংগঠনিক সম্পাদক পদে মনোনিত হয়েছেন, সোনিয়া নুসরীন সুমি, মুইনুল আজম সোহাগ, হাবিবুর রহমান ও আজমীর তুলি।

শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা।

এ ছাড়া শাখা ছাত্রলীগের মধ্য থেকে সাতজনকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার কমিটিতে পদ দেওয়া হয়েছে। উপ-সম্পাদক পদে দেবাশীষ দাস (সদ্য বিলুপ্ত শেকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক), সহ-সম্পাদক পদে হাফিজুর রহমান এবং সদস্য পদে মানস কৃত্তনীয়া নয়ন, আসাদুজ্জামান অভি, রাজেশ চক্রবর্তী ও কৃপা আন্দকে মনোনিত হয়েছেন।

মো. রাকিব খান/আরএস/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :