ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ১৫ আগস্ট ২০১৮

ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বুধবার রাজধানীর উত্তরায় ট্রাস্ট কলেজ অডিটরিয়ামে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রাস্ট কলেজের প্রথম বর্ষের ছাত্র জুনায়েদ হোসেন মোল্লা। সমবেত কণেঠ জাতীয় সংগীত পরিবেশনের পর ১৯৭৫-এর ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর কবিতা আবৃত্তি করে ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্রছাত্রীরা।

মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া পরিচালনা করেন ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক তৌহিদুল ইসলাম। ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি খালেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়া। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিববুর রহমানের বর্ণাঢ্য জীবন ও কর্মময় ইতিহাস উপস্থাপন করে বিশেষ অতিথির বক্তব্য দেন ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক খোকন চন্দ্র সরকার, উপাধ্যক্ষ আহসান-উল-আলম।

জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফ-উল-আলম সবুজ ও পৌরনীতি বিভাগের প্রভাষক আকলিমা আক্তার চম্পার সঞ্চালনায় আরও বক্তব্য দেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. এনামুল হক এবং ছাত্রছাত্রীদের অনেকে।

এমএইচএম/জেডএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :