‘মাদক ব্যবসায় জড়িত প্রভাবশালীরাও ছাড় পাবে না’

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বলেছেন, মাদক ব্যবসার সঙ্গে জড়িত যতই প্রভাবশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে এই অপারেশন শুরু হয়েছে। সম্পূর্ণ নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

সোমবার দুপুরে আরএমপি কার্যালয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

একেএম হাফিজ আক্তার বলেন, গুটি কয়েকজনের জন্য হাজার হাজার শিক্ষার্থীর জীবন ধ্বংস হবে এটা মেনে নেব না। তাই ইয়াবা ক্রেতা-বিক্রেতা ও তাদের সঙ্গে কারা জড়িত তাদের চিহ্নিত করার চেষ্টা করছি। তবে পুলিশের একার পক্ষে এটা নির্মূল করা সম্ভব না। এক্ষেত্রে সবার সম্মিলিত সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসকে মাদকমুক্ত করা হবে। ক্যাম্পাসে কিছু মাদক ব্যবসায়ী ও ইয়াবা সেবনকারী রয়েছে। তাদের চিহ্নিত করা হচ্ছে। ক্যাম্পাসে সন্ধ্যার পরে ছিনতাই প্রবণতা বেড়ে গেছে এমন অভিযোগ রয়েছে। তবে এগুলো ছিনতাই হয় নির্দিষ্ট সময়ে, নির্দিষ্ট এরিয়ার মধ্যে, এমন বেশ কিছু তথ্য রয়েছে আমাদের কাছে। দ্রুত এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনা করা হবে।

এ সময় রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (বোয়ালিয়া জোন) অমিত জাফর, উপ-কমিশনার (মতিহার জোন) সাজিদ হোসেন, সহকারী কমিশনার আবু আহমদ আল মামুন, অতিরিক্ত কমিশনার মো. ইফতেখায়ের আলম, সহকারী কমিশনার (মতিহার জোন) সামসুল আজম, সহকারী কমিশনার (মতিহার জোন) হাবিবুর রহমান, রাবি প্রেসক্লাবের সভাপতি মানিক রাইহান বাপ্পী, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জয়, সাবেক সভাপতি রবিউল ইসলাম তুষারসহ ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সালমান শাকিল/এএম/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :