প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় শাবি ছাত্রলীগ নেতা আটক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:৪৬ পিএম, ০৯ এপ্রিল ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অন্তর্গত বাংলা বিভাগ ইউনিটের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব সরকারের ওপর হামলার ঘটনায় প্রতিপক্ষ গ্রুপের এক নেতাকে আটক করেছে পুলিশ।

আটককৃত মোস্তাকিম আহমেদ মোস্তাক শাখা ছাত্রলীগের সহ-সভাপতি। সোমবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের মূল ফটক সংলগ্ন এলাকা থেকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার এসআই চন্দ্র শেখর।

তিনি জানান, মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। গত ২৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দায়ের করা মামলার আসামি হিসেবে তাকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৩ মার্চ বিশ্ববিদ্যলয়ের মূল ফটকে পাশে রাজিব সরকারের ওপর প্রতিপক্ষ শাখা ছাত্রলীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারীরা জিআই পাইপ, দা এবং লাঠি দিয়ে হামলা চালায়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় গত ২৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে আরও ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- আইপিই বিভাগের শিক্ষার্থী মাহবুব শোভন, ইংরেজি বিভাগের মুজাহিদুল ইসলাম রিশাদ, বাংলা বিভাগের কাওসার আহমেদ সোহাগ, লোকপ্রশাসন বিভাগের সুমন মিয়া, একই বিভাগের সুজন বৈষ্ণব, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ইফতেখার আহমদ রানা, সমুদ্র বিজ্ঞান বিভাগের আমিনুল ইসলাম ও লোকপ্রশাসন বিভাগের আবদুল বারী সজীব।

বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :