ইসলামী সঙ্গীত প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশের আরিফিন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৯ এএম, ২৭ মে ২০১৯

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় অনুষ্ঠিত ইসলামী সঙ্গীত প্রতিযোগিতা ‌‘International Islamic Idol 2019 season 2’ এর প্রথম স্থান অধিকার করেছে বাংলাদেশের সুলতানুল আরিফিন (সাগর)। সাগর ঢাকা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের স্নাতক প্রথম বর্ষের ছাত্র।

Ask4gain International Islamic Cultural Academy কর্তৃক আয়োজিত প্রতিযোগিতায় বিশ্বের ৮টি দেশের ৩০ জন প্রতিযোগী অংশ নেন। গত ২৪ মে ইন্দোনেশিয়ার জুব জাকর্তায় আদি টিভি গ্র্যান্ড স্টুডিওতে ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

dhaka+college

এ ব্যাপারে জানতে চাইলে সাগর বলেন, ইসলামিক গানে এমন অর্জন বাংলাদেশের প্রথম। এটা শুধু আমার জয় না, সারা বাংলাদেশের জয়। বাংলাদেশি শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতায় অনেক শিক্ষার্থীরা ভালো করছে। সরকার সহায়তা করলে আমরা আরও অনেক সম্মান দেশের জন্য আনতে পারব।

চ্যাম্পিয়ন হওয়ার অনুভূতি সম্পর্কে সাগর বলেন, মঞ্চে যখন বাংলাদেশের পতাকা তুলে ধরলাম সেই অনুভূতি বলে প্রকাশ করার মত না। বিশ্বের সামনে বাংলাদেশকে তুলে ধরতে পেরে আমি আনন্দিত।dhaka+college

 

নিজ প্রতিষ্ঠানের শিক্ষার্থীর বিশ্বজয়ে আনন্দিত ঢাকা কলেজের অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদ। জাগো নিউজকে তিনি বলেন, আরিফিন আমাদের ঢাকা কলেজের গর্ব, বাংলাদেশের গর্ব। তার এমন অর্জনে আমি তাকে অভিনন্দন জানাই। তার এই অর্জন শুধু আমাদের ঢাকা কলেজের নয় বাংলাদেশের জন্য সম্মানের।

উল্লেখ্য, প্রতিযোগিতায় মোট ৩ বাংলাদেশি অংশগ্রহণ করেন। অন্য দুই প্রতিযোগী মাহমুদুল হাসান তামিম তৃতীয় এবং জিয়াউল হক ষষ্ঠ স্থান অধিকার করেছেন।

জেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :